ঢাকা, শনিবার, ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

ক্রিকেট

মিরপুরে টিকিটের খোঁজে উৎসুক জনতা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
মিরপুরে টিকিটের খোঁজে উৎসুক জনতা মিরপুরে টিকিটের খোঁজে উৎসুক জনতা-ছবি: শোয়েব মিথুন

মিরপুরের হোম অব ক্রিকেটে আর কয়েক ঘণ্টা বাদেই পর্দা উঠবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আনুষ্ঠানিক উদ্বোধনের। এটি বিপিএলের সপ্তম আসর। তবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত হওয়ায় এবারের বিপিএলটা অন্যরকম মাত্রা পাচ্ছে। সালমান খান, ক্যাটরিনা কাইফের মতো বলিউড সুপারস্টাররা মঞ্চ কাঁপাবেন। সাথে জেমস, মমতাজতো থাকবেনই।

বিকেল থেকেই শুরু হবে এই আয়োজন। মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে সকাল থেকেই লক্ষ্য করা যায় উৎসুক মানুষের আনাগোনা।

টিকিটের বিশাল চাহিদার ভিড়ে হয়তো স্টেডিয়ামে বসে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান দেখা হবে না। তবুও স্টেডিয়ামের আঙিনায় যদি কোনো ভাবে একটি টিকিট যোগাড় করা যায়।

মিরপুরে টিকিটের খোঁজে উৎসুক জনতা-ছবি: শোয়েব মিথুন

কথা হলো টিকিট প্রত্যাশী কয়েক জনের সঙ্গে। দূর থেকে আসায় সময় মতো পৌঁছাতে পারেননি, তাই টিকিট সংগ্রহ করতে পারেননি। তবে চেষ্টা করবে যদি কোনো টিকিট পাওয়া যায়।

তবে টিকিট যেমন নেই, তেমনি স্টেডিয়ামের বাইরে কয়েকজনকে দেখা গেলো টিকিট বিক্রি করতে। কাছে ডাকতেই জিজ্ঞাস করে বসলো টিকিট লাগবে?

সন্ধ্যায় বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগ থেকেই শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্ব। বিপিএলের পুরো উদ্বোধনী অনুষ্ঠানটি বিকেল সাড়ে ৪টা থেকে সরাসরি সম্প্রচার করবে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন নিউজ টোয়েন্টিফোর।

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa