ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

ক্রিকেট

জনি-উডকে নিয়ে টেস্ট স্কোয়াডে ফিরলেন অ্যান্ডারসন 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
জনি-উডকে নিয়ে টেস্ট স্কোয়াডে ফিরলেন অ্যান্ডারসন  জনি বেয়ারস্টো, মার্ক উড ও জেমস অ্যান্ডারসন

চলতি মাসে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সফরের জন্য টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড। ইংলিশদের ঘোষিত ১৭ জনের দলে ফিরেছেন জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো এবং মার্ক উড। 

গত আগস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাটিতে অ্যাশেজে পেশির চোটে পড়ার পর আর ইংল্যান্ডের সাদা পোশাকে দেখা যায়নি ৩৭ বছর বয়সী অ্যান্ডারসনকে।  

উইকেটরক্ষক-ব্যাটসম্যান বেয়ারস্টো বাদ পড়েছিলেন সর্বশেষ নিউজিল্যান্ড সফর থেকে।

সেবার কিউইদের বিপক্ষে টেস্ট সিরিজে ১-০ ব্যবধানে হেরেছিল জো রুটরা।  

গত জুলাইয়ে ঘরের মাটিতে বিশ্বকাপের পর আর ইংল্যান্ডের জার্সিতে দেখা যায়নি উডকে। হাঁটুর চোটে পড়ে দীর্ঘদিন মাঠের বাইরে থাকতে হয়ে এই পেসারকে।  

ইংল্যান্ডের ঘোষিত স্কোয়াডে বেয়ারস্টো ছাড়াও জায়গা পেয়েছেন আরো দুই উইকেটরক্ষক-ব্যাটসম্যান জস বাটলার এবং ওলি পোপ। তবে এবারও স্কোয়াডে নেই মঈন আলী। অবশ্য এই ব্যাটিং-অলরাউন্ডার আপাতত স্বেচ্ছায় কয়েকদিনের বিশ্রামে রয়েছেন।  

প্রোটিয়াদের বিপক্ষে ইংল্যান্ড চারটি টেস্ট খেলবে। প্রথম টেস্ট শুরু হবে ২৬ ডিসেম্বর। এছাড়া তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি খেলবে দু’দল।

ইংল্যান্ড টেস্ট স্কোয়াড: জো রুট (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জোফরা আর্চার, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), স্টুয়ার্ট ব্রড, রোরি বার্নস, জস বাটলার (উইকেটরক্ষক), জ্যাক ক্রলি, স্যাম কারেন, জো ডেনলি, জ্যাক লিচ, ম্যাথিউ পারকিনসন, ওলি পোপ (উইকেটরক্ষক), ডোম সিবলি, বেন স্টোকস, ক্রিস ওকস ও মার্ক উড।  

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa