bangla news

‘বিপিএল দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা পাওয়া যাবে’

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৭ ৪:১৯:২৮ পিএম
বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। ছবি: শোয়েব মিথুন

টি-টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশ দল অনেক পিছিয়ে। পারফরম্যান্সও বেশ মলিন। তাই টি-টোয়েন্টি ক্রিকেটের জন্য আলাদা করে ভাবছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বাংলাদেশ প্রিমিয়ার লিগের সপ্তম আসর মাঠে গড়াবে অগামী ১১ ডিসেম্বর। এবারের বিপিএলটা আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ক্রিকেটারদের জায়গা পাওয়ার জন্য বড় ভূমিকা পালন করবে বলে জানান, বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

২০২০ সালে অস্ট্রেলিয়াতে বসছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগামী আসর।

শনিবার (০৭ ডিসেম্বর) মিরপুরের হোম অব ক্রিকেটে এই তথ্য জানান, প্রধান নির্বাচক। নান্নু বলেন, ‘এই বিপিএলটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে। আসরে অনেকগুলো ম্যাচও আছে। কিছু কিছু জায়গায় আমাদের ঘাটতি আছে। তো আমরা সে জায়গাগুলো নিয়ে কাজ করছি। প্লেয়ারদের পারফরম্যান্স চাচ্ছি। এই বিপিএলটা আমরা দেখব। কিছু প্লেয়ার যদি পেয়ে যাই এটা আমাদের জন্য প্লাস পয়েন্ট।’

এবারের বিপিএল দেশীয় প্লেয়ারদের জন্য বেশ বড় একটা সুযোগ বলে মনে করেন নান্নু। তিনি বলেন, ‘অনেক ভালো ভালো প্লেয়ার আসছে। আমাদের স্থানীয় প্লেয়ারদের জন্য এটা একটা ভালো সুযোগ। যারা নিজেদের এখনো মানিয়ে নিতে পারেনি তাদের জন্য বড় সুযোগ। বিশেষ করে তরুন প্লেয়ারদের জন্য।’

আগামী ১১ ডিসেম্বর বসছে বিপিএলের সপ্তম আসর। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের আসরের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
আরএআর/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-07 16:19:28