bangla news

বাংলাদেশের বিপক্ষে খেলবেন পাকিস্তানের ১৪ বছরের শাহজাদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৭ ৪:০২:৩৬ পিএম
সম্প্রতি অস্ট্রেলিয়ার মাটিতে টেস্টে মূল দলের হয়ে অভিষেক হওয়া দ্রুত গতির বোলার ১৬ বছর বয়সী নাসিম শাহ।

সম্প্রতি অস্ট্রেলিয়ার মাটিতে টেস্টে মূল দলের হয়ে অভিষেক হওয়া দ্রুত গতির বোলার ১৬ বছর বয়সী নাসিম শাহ।

২০২০ সালের জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকায় বসছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ১৩তম আসর। আর এই আসরকে ঘিরে ইতোমধ্যে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। যেখানে দলটিতে রয়েছেন ১৪ বছর বয়সী অলরাউন্ডার মোহাম্মদ শাহজাদ। ইনফর্ম রোহাইল নাজিরের নেতৃত্বে দলটিতে আরও থাকছেন সম্প্রতি অস্ট্রেলিয়ার মাটিতে টেস্টে মূল দলের হয়ে অভিষেক হওয়া দ্রুত গতির বোলার ১৬ বছর বয়সী নাসিম শাহ।

দক্ষিণ পাঞ্জাবের শাহজাদ মূলত একজন ব্যাটিং অলরাউন্ডার। কিছুদিন আগে ঘরোয়া অনূর্ধ্ব-১৬ টুর্নামেন্টে দুর্দান্ত পারফরম্যান্স করেই তিনি নির্বাচকদের নজরে আসেন। আসরটিতে তিনি দুই ম্যাচে ১৭৫ রানের পাশাপাশি ৬টি উইকেট নেন।

আগামী বছরের ১৭ জানুয়ারি যুব বিশ্বকাপের পর্দা উঠবে। যেখানে ২০০৪ এবং ২০০৬ সালের চ্যাম্পিয়ন ও তিনবারের রানারআপ পাকিস্তান ‘সি’ গ্রুপে পড়েছে। ১৬ দলের এই প্রতিযোগিতায় ‘সি’ গ্রুপে পাকিস্তান খেলবে বাংলাদেশ, স্কটল্যান্ড ও জিম্বাবুয়ে।

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ স্কোয়াড:
রোহাইল নাজির (অধিনায়ক), আবদুল ওয়াহিদ বাঙালজাই, হায়দার আলী, মোহাম্মদ শাহজাদ, মোহাম্মদ হারিস, মোহাম্মদ হুরাইরা, মোহাম্মদ ইরফান খান, আব্বাস আফ্রিদি, ফাহাদ মুনির, কাসিম আকরাম, আমির আলী, আরিশ আলী খান, আমির খান, নাসিম শাহ, ও তাহির হুসেন।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-07 16:02:36