ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আবারও সিলেটে আন্দ্রে ফ্লেচার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৯
আবারও সিলেটে আন্দ্রে ফ্লেচার ছবি: সংগৃহীত

বঙ্গবন্ধু বিপিএলে মাঠ মাতাতে আসছেন ওয়েস্ট ইন্ডিজের টপঅর্ডার ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচার। তাকে দল ভিড়িয়েছে সিলেট থান্ডার। আরেক উইন্ডিজ তারকা শেলডন কটরেল জাতীয় দলে ব্যস্ত সময় কাটাচ্ছেন ভারত সফরে। তার জায়গায় টেনে আনা হয়েছে ফ্লেচারকে।

বিদেশি কোটায় সিলেটের দলে আগেই আসেন উইন্ডিজের শেরফেইন রাদারফোর্ড এবং জনসন চার্লস। শ্রীলঙ্কান জীবন মেন্ডিসের সঙ্গে জায়গা পেয়েছেন আফগান তারকা শফিকউল্লাহ শাফাক, নাভিন-উল-হক।

পাকিস্তানের পেসার মোহাম্মদ সামির পর সবশেষ যুক্ত হলেন আরেক উইন্ডিজ তারকা আন্দ্রে ফ্লেচার।

গতবারও সিলেটের দলে খেলেছেন ফ্লেচার। তার আগে খেলেছেন খুলনা টাইটান্সের জার্সিতে। কদিন আগে আবুধাবিতে খেলেছেন বাংলা টাইগার্স এর জার্সিতে। ১৭৫ টি-টোয়েন্টি ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে তার। ১১৫.২৫ স্ট্রাইকরেটে আছে ২৫টি ফিফটির ইনিংস। সবমিলিয়ে টি-টোয়েন্টিতে রান করেছেন ৪৩৬৭।

এবার সিলেটের কোচ হিসেবে দেখা যাবে দক্ষিণ আফ্রিকার হার্ডহিটার সাবেক ব্যাটসম্যান হার্সেল গিবসকে। এছাড়া, দলটির প্রধান পরামর্শক হিসেবে থাকছেন কোচ সারোয়ার ইমরান।

সিলেট থান্ডার স্কোয়াড:
দেশি ক্রিকেটার:
মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, রনি তালুকদার, নাঈম হাসান, দেলোয়ার হোসেন, মনির হোসেন, রুয়েল মিয়া।
বিদেশি ক্রিকেটার: শেরফেইন রাদারফোর্ড, শফিকউল্লাহ শাফাক, নাভিন-উল-হক, জনসন চার্লস, জীবন মেন্ডিস, মোহাম্মদ সামি এবং আন্দ্রে ফ্লেচার।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad