ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শান্ত-আফিফের ব্যাটে বাংলাদেশের সংগ্রহ ১৫৫

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৯
শান্ত-আফিফের ব্যাটে বাংলাদেশের সংগ্রহ ১৫৫ ফাইল ফটো

নিজেদের তৃতীয় ম্যাচে স্বাগতিক নেপালের বিপক্ষে মাঠে নেমেছে সৌম্য-নাঈম-নাজমুল-আফিফ-সাইফদের নিয়ে গড়া বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। চলমান ১৩তম এসএ গেমসে নিজেদের আগের দুটি ম্যাচে বড় জয় তুলে নেওয়া বাংলাদেশ নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে তুলেছে ১৫৫ রান।

শনিবার (৭ ডিসেম্বর) কির্তিপুরে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় নেপাল। ব্যাটিংয়ে নেমে শুরুতেই দুই ওপেনারকে হারায় বাংলাদেশ।

মোহাম্মদ নাঈম শেখ ৬ বলে ৬ আর সৌম্য সরকার ৮ বলে ৬ রান করেন। দলীয় ১৬ রানের মাথায় দুই ওপেনার বিদায় নেন।

সাইফ হাসান ০ রানে বিদায় নিলে দলীয় ১৬ রানের মাথায় আরও একটি উইকেট হারায় বাংলাদেশ। ১৫ বলে এক চার আর এক ছক্কায় ১৪ রান করে সাজঘরে ফেরেন ইয়াসির আলি। ৫৯ রানের মাথায় বাংলাদেশ চতুর্থ উইকেট হারায়। এরপর জুটি গড়েন দলপতি নাজমুল হোসেন শান্ত এবং অলরাউন্ডার আফিফ হোসেন। এই জুটিতে আসে ৯৪ রান।

ব্যাটে ঝড় তোলা আফিফ ফেরেন ৫২ রানের ইনিংস খেলে। তার ২৮ বলে সাজানো ইনিংসে ছিল ৬টি চার আর একটি ছক্কার মার। ৬০ বলে চারটি করে চার ও ছক্কায় ৭৫ রানে অপরাজিত থাকেন দলপতি শান্ত।

নেপালের পরশ খারকা ৪ ওভারে ১৫ রান দিয়ে পান তিনটি উইকেট। ৪ ওভারে ৩১ রান খরচায় দুটি উইকেট পান আরি সিং।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।