ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

ক্রিকেট

অবশেষে বিসিবির অনুমতি পেলেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৯
অবশেষে বিসিবির অনুমতি পেলেন মোস্তাফিজ মোস্তাফিজুর রহমান

ফর্মে ফিরতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলামে নিবন্ধিত হওয়ার জন্য মুস্তাফিজুর রহমানকে অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত বছর জুলাইয়ে, চোট নিয়ে উদ্বেগের কারণে ২৪ বছর বয়সী এই পেসারকে টি-টোয়েন্টি লিগ খেলতে নিষেধ করেছিল বোর্ড। 

মোস্তাফিজের চোট এবং তার সাম্প্রতিক ফর্ম নিয়ে শঙ্কা থাকলেও বিসিবি আত্মবিশ্বাসী যে, এই টাইগার পেসার দ্রুত ফর্মের ফিরবেন। মোস্তাফিজ ছাড়াও ১৯ ডিসেম্বর আইপিএলের নিলামে থাকছেন বাংলাদেশের আরও পাঁচ ক্রিকেটার।

তারমধ্যে আছেন তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার ও তাসকিন আহমেদ।  

বিসিবি অপারেশন চেয়ারম্যান আকরাম খান মোস্তাফিজের ব্যাপারে বোর্ডকে জোর দেওয়ার পর বিসিবি তাদের অবস্থান বদলায়। সেই ব্যাপারে আকরাম খান বলেন, ‘তার চোটের কারণে আমরা তাকে ফ্র্যাঞ্জাইজিভিক্তিক ক্রিকেট খেলার অনুমতি দিইনি। তবে এখন সে কিছু সময়ের জন্য স্থিতিশীলতা খুঁজছে। সে জাতীয় ক্রিকেট লিগ (ফার্স্ট-ক্লাস ক্রিকেট) খেলেছে এবং ভারত সফরেও অংশ নিয়েছিল। ’

তিনি আরো বলেন, ‘সে যদি সবকিছু ভালভাবে করতে পারে তবে আঘাত পাওয়ার সম্ভাবনা খুব কম রয়েছে। সত্যি বলতে আমরা তার ফর্ম নিয়ে উদ্বিগ্ন কারণ সে আমাদের জন্য গুরুত্বপূর্ণ বোলার। সে যদি আইপিএলে সুযোগ পায় এবং সেখানে খেলে ফর্ম ফিরে পায় তবে তা আমাদের জন্য সহায়ক হবে। ’ 

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa