ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

ফুটবল

ব্রাইটনের কাছে হেরে আবারও জয় বঞ্চিত আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৬ ১১:০৩:০৩ এএম
ব্রাইটনের কাছে হেরে আবারও জয় বঞ্চিত আর্সেনাল গোলের উল্লাস উদযাপন করছেন ব্রাইটনের খোলোয়াড়রা।

ইংলিশ প্রিমিয়ার লিগে সময়টা মোটেও ভালো যাচ্ছে না জায়ান্ট আর্সেনালের। ১৫ তম রাউন্ডে ঘরের মাঠে ব্রাইটন হোভ অ্যালবিওনের কাছে ২-১ গোলে হেরে গেছে গানাররা। ফলে প্রিমিয়ার লিগে টানা সাত ম্যাচ জয় বঞ্চিত থাকলো তারা। আর সব ধরনের প্রতিযোগিতায় টানা নয় ম্যাচে জয়হীন সদ্য আর্সেনালের কোচের দায়িত্ব নেওয়া ফেড্ডি এলজাংবার্গের দল।

এমিরেটস স্টেডিয়ামে ম্যাচের প্রথম লিড পায় অতিথি দলটি। ৩৬ মিনিটে কর্নার থেকে বল বিপদমুক্ত করতে পারেননি আর্সেনালের ডিফেন্ডার।

বল জালে জড়াতে ভুল করেননি ব্রাইটনের অ্যাডাম ওয়েবস্টের।

পিছিয়ে পড়া আর্সেনাল ম্যাচে সমতায় ফেরার সুযোগ পেয়েছিল ৪১ মিনিটে। আউবামেয়াংয়ের ক্রস থেকে জোসেপ উইলক হেড দিলে তা ফিরিয়ে দেন ব্রাইটন গোলরক্ষক রিয়ান। দ্বিতীয়ার্ধের শুরুতে ঠিকই সমতায় ফেরে স্বাগতিকরা। ৫০ মিনিটে মেসুত ওজিলের কর্নার থেকে হেড গোল করে আর্সেনালকে ১-১ গোলে সমতায় ফেরান লাকাজাত।

৬৩ মিনিটে ওজিলের ফ্রি-কিক থেকে বল জালের ঠিকানা খুঁজে পান আর্সেনালের ব্রাজিলিয়ান ডিফেন্ডার দেভিদ লুইজ। তবে, পরে ভিডিও রেফারির সহযোগিতায় অফ-সাইডের কারণে গোলটি বাতিল করা হয়।

৮০ মিনিটে আর্সেনালের বিপক্ষে আবারও এগিয়ে যায় ব্রাইটন। অ্যারোন মোয়ের ক্রস থেকে দারুণ হেডে আর্সেনালের গোলরক্ষককে পরাস্ত করেন নিল মাউপে।

বাকিটা সময় গোল শোধে ব্যর্থ হলে শেষ পর্যন্ত ২-১ গোলের পরাজয়ে পয়েন্ট হারিয়ে মাঠ ছাড়তে হয় আর্সেনালের। ১৫ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে আর্সেনাল পয়েন্ট তালিকার ১০ম স্থানে রয়েছে।

বাংলাদেশ সময়: ০৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৯
আরএআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa