ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

রাজশাহীতে ৫ম মাস্টার ক্রিকেট কার্নিভাল শুরু শুক্রবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৯
রাজশাহীতে ৫ম মাস্টার ক্রিকেট কার্নিভাল শুরু শুক্রবার

রাজশাহী: রাজশাহীতে শুক্রবার (৬ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে পঞ্চম মাস্টার ক্রিকেট কার্নিভাল (এমসিসি)। উদ্বোধনী দিনে দুই স্টেডিয়ামে চারটি খেলা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেলে এমসিসি মিডিয়া কমিটি চেয়ারম্যান কবীর তুহিন বাংলানিউজকে জানান, রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে শুক্রবার সকাল পৌনে ৯টায় এ কার্নিভাল শুরু হবে।  

প্রথম খেলায় অংশ নেবে টানা তিনবারের চ্যাম্পিয়ন ফাইটার রাজশাহী ও কিংস ইলেভেন সিল্কসিটি এবং দিনের অপর খেলায় অংশ নেবে পদ্মা ওয়ারিয়াস ও ব্লেজিং বরেন্দ্র।

রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি জেলা স্টেডিয়ামে প্রথম খেলায় অংশ নেবে নর্দান টাইটান ও রাজশাহী রয়েলস এবং অপর খেলায় অংশ নেবে রাজশাহী চ্যালেঞ্জার ও রাজশাহী রাইডাস।

এদিকে, পঞ্চম মাস্টার ক্রিকেট কার্নিভালের (এমসিসি) উদ্বোধন উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। এতে মাস্টার ক্রিকেট কার্নিভালের (এমসিসি) ১০টি দলের সব ক্রিকেটার ও রাজশাহীতে অবস্থিত বেশ কয়েকটি ক্রিকেট একাডেমির প্রশিক্ষণার্থীরা অংশ নেন। শোভাযাত্রাটি মহানগরীর আলুপট্টি বঙ্গবন্ধু চত্বর থেকে শুরু হয়ে রাজশাহী কলেজে গিয়ে শেষ হয়।

রাজশাহী কলেজে বেলুন ও ফেস্টুন উড়িয়ে মাস্টার ক্রিকেট কার্নিভালের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. হামিদুল হক ও ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জিব ভাটি এবং রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. হবিবুর রহমান। উদ্বোধন শেষে অতিথিরা মাস্টার ক্রিকেট কার্নিভালের ট্রফি উম্মোচন করেন। এ সময় উপস্থিত ছিলেন এমসিসির আহ্বায়ক সাবেক বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, যুগ্ম আহ্বায়ক শেখ মামুন ডলার ও ওমর শরীফ খান।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।