bangla news

ফাইনালের আশা বাঁচিয়ে রাখলো জামাল-সুফিলরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৫ ৮:৩৬:০২ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চলমান সাউথ এশিয়ান গেমসে (এসএ) নিজেদের তৃতীয় ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ। শ্রীলঙ্কাকে ১-০ গোলে হারিয়ে ফাইনালের আশা টিকিয়ে রাখলো লাল-সবুজরা। একমাত্র গোলটি করেন মাহবুবুর রহমান সুফিল।

বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে মুখোমুখি হয় দু’দল। রাউন্ড রবিন লিগ পদ্ধতির এই প্রতিযোগিতায় শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে নামে বাংলাদেশ।

আজকের ম্যাচে শুরুর একাদশে পরিবর্তন আনেন কোচ জেমি ডে। স্ট্রাইকার নাবীব নেওয়াজ জীবনের জায়গায় নিয়ে আসেন মাহবুবুর রহমান সুফিলকে। ম্যাচের ১২ মিনিটের মাথায় গোলটি করেন সুফিল।

ছবি: সংগৃহীতএর আগে প্রথম ম্যাচে ভুটানের বিপক্ষে ১-০ গোলে হেরেছিল বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে হোঁচট খায় বাংলাদেশ ফুটবল দল। মালদ্বীপের বিপক্ষে ১-১ গোলের ড্রতে পয়েন্ট হারায় জেমি ডে’র শিষ্যরা।

আসরে তিন ম্যাচে একটি করে জয়, হার ও ড্রয়ে ৪ পয়েন্ট বাংলাদেশের। রাউন্ড রবিন লিগ পদ্ধতির এই প্রতিযোগিতায় আগামী রোববার নিজেদের চতুর্থ ও শেষ ম্যাচে স্বাগতিক নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
এমআরপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-05 20:36:02