bangla news

শুরু হচ্ছে ‘ওয়ালটন রেফ্রিজারেটর বিজয় দিবস হকি ২০১৯’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৫ ৫:৫৮:২১ পিএম
.

.

দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ হকি ফেডারেশনের আয়োজনে শনিবার (৭ ডিসেম্বর) থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন রেফ্রিজারেটর বিজয় দিবস হকি ২০১৯’। 

টুর্নামেন্টকে সামনে রেখে আজ বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুর ৪টায় বাংলাদেশ হকি ফেডারেশনের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সহ সভাপতি সাজেদ এ. এ. আদেল, জাকি আহমেদ রিপন ও ইউসুফ আলী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইউসুফ, কোষাধক্ষ্য হাজী মোহাম্মদ হুমায়ুন, নির্বাহী সদস্য খাজা তাহের লতিফ মুন্না, বদরুল ইসলাম দিপু, জামিল আব্দুন নাসের ও জাফরুল হাসান বাবুল। উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার ডন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের আসরে অংশ নিচ্ছে ৬টি দল। দলগুলো হলো- বাংলাদেশ নৌ বাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী, বিকেএসপি, বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ পুলিশ ও সোনালী ব্যাংক লিঃ। আগামী ১৬ ডিসেম্বর ফাইনাল ম্যাচ দিয়ে পর্দা নামবে এবারের আসরের।

ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক বদরুল ইসলাম দিপু জানান, শনিবার দুপুর তিনটায় মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে হবে উদ্বোধনী অনুষ্ঠান। টুর্নামেন্টের প্রাইজমানি: চ্যাম্পিয়ন দল ১ লাখ টাকা, রানার্সআপ দল ৫০ হাজার টাকা। এছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা পাবেন ১০ হাজার টাকা করে পুরস্কার।

বাহফের সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান জাকি আহমেদ রিপন জানান, বিজয়ের মাসকে স্মরণীয় করে রাখতে হকি ফেডারেশনের এই  আয়োজন ভবিষ্যতেও অব্যাহত থাকবে। 

স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটনের নির্বাহী পরিচালক জনাব ইকবাল বিন আনোয়ার ডন জানান, ভবিষ্যতেও হকি ফেডারেশনের আয়োজনগুলোতে সর্বাত্মক সহযোগীতা করবে তার প্রতিষ্ঠান।

বাহফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ এই আয়োজনকে সফল করতে স্পন্সর প্রতিষ্ঠান ও সংবাদমাধ্যম ও হকি সমর্থকদের পাশে থাকার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-05 17:58:21