ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

ফুটবল

আর্জেন্টিনার মার্তিনেসকে পাওয়ায় আশায় বার্সা-সিটি 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৯
আর্জেন্টিনার মার্তিনেসকে পাওয়ায় আশায় বার্সা-সিটি  লওতারো মার্তিনেজ

ক্লাবের হোক বা আর্জেন্টিনার আকাশি-নীল জার্সি, চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে আছেন লওতারো মার্তিনেস। মাঠে নামলেই পাচ্ছেন গোলের দেখা। ২২ বছর বয়সী ফরোয়ার্ড গত ম্যাচেও জোড়া গোল করে জয় এনে দিয়েছেন তার ক্লাব ইন্টার মিলানকে।

যার ফলে ফর্মের তুঙ্গে থাকা মার্তিনেসকে পাওয়ার দৌড়ে যুদ্ধে নামছে বিশ্বের সবচেয়ে ধনী ক্লাবগুলো। অনেকদিন আগে থেকে লা আলবিসেলেস্তে ফরোয়ার্ডের দিকে নজর রাখছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা।

ক্যাম্প ন্যুয়ে লুইস সুয়ারেসের উত্তরসূরী হিসেবে অনেকেই ভাবছেন মার্তিনেসকে।

তবে এবার সেই প্রতিযোগিতায় নেরাজ্জুরি তারকার দিকে হাত বাড়িয়ে দিয়েছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিও। স্কাই স্পোর্টস জানিয়েছে, খোদ সিটিজেন কোচ পেপ গার্দিওলা ইতিহাদের কর্মকর্তাদের অনুরোধ করেছেন আগামী জানুয়ারির দল-বদলে মার্তিনেসের সঙ্গে চুক্তিতে যাওয়ার জন্য।

এর আগে বার্সেলোনার ডিরেক্টর অব ফুটবল এরিক আবিদাল নানা প্রসঙ্গে জানিয়েছিলেন, মার্তিনেসের দিকে নজর রাখার বিষয়টি। তিনি বলেছিলেন, ‘আমরা লওতারো মার্তিনেসকে পছন্দ করি। সে একজন সম্পূর্ণ ফুটবলার এবং ইতোমধ্যে সে সেরাদের লেভেলে উঠে এসেছে। আমি বিষয়টি আমার খেলোয়াড়দের সঙ্গে আলোচনা করেছি এবং লুইস সুয়ারেসকে বলেছি যে, আমরা একজন আক্রমণাত্মক খেলোয়াড় খুঁজছি। ’

তবে মার্তিনেসের সঙ্গে যারাই চুক্তি করুক না কেন, গুণতে হবে ১১১ ‍মিলিয়ন ইউরো। অবশ্য ইন্টার মিলান তাদের সেরা ফরোয়ার্ডকে ছাড়বে কিনা তা নিয়ে সংশয় আছে। কারণ নেরাজ্জুরিরাও ইতোমধ্যে তার সঙ্গে নতুন চুক্তি বাড়ানোর ব্যাপারে আলোচনা করছে।

গত বছর ২৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে স্বদেশি ক্লাব রেসিং ক্লাব থেকে সান সিরোতে যোগ দেন মার্তিনেস।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa