ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দীর্ঘদিন পর সংস্কার হচ্ছে মিরপুর স্টেডিয়ামের গ্যালারি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৯
দীর্ঘদিন পর সংস্কার হচ্ছে মিরপুর স্টেডিয়ামের গ্যালারি ছবি:বাংলানিউজ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চলতি বছর আয়োজন করা হচ্ছে বিশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। এই আয়োজনকে সামনে রেখে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে শুরু হয়েছে প্রস্তুতির কাজ। দীর্ঘদিন পর এই স্টেডিয়ামের গ্যালারির সংস্কার কাজ শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

২০১১ সালে বিশ্বকাপ ক্রিকেটের জন্য শেষবার গ্যালারির সংস্কার কাজ করা হয়েছিল। এরপর আর সংস্কারের মুখ দেখেনি মিরপুরের গ্যালারি।

তবে এবার দীর্ঘদিন পর আবার গ্যালারির কাজ করেছে বিসিবি। পুরোনো চেয়ার সরিয়ে বসানো হচ্ছে নতুন চেয়ার।

এবার বিদেশি প্রতিষ্ঠান বাদ দিয়ে দেশিয় প্রতিষ্ঠানের কাছ থেকে চেয়ার নেওয়া হচ্ছে। মঙ্গলবার (০৩ ডিসেম্বর) এই তথ্য জানান বিসিবি’র সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, ‘নতুন চেয়ার, যাদের কাছে থেকে আমদানি করার কথা, তাদের সঙ্গে অনেক যোগাযোগ করেছি। ঠিক করে দিচ্ছি, পাঠাচ্ছি, দেখছি বলে তাদের সাড়া পাওয়া যাচ্ছে না। এই প্রথমবারের মতো স্থানীয় আরএফএলের চেয়ার নিচ্ছি। হাজার পাঁচেক চেয়ার নিচ্ছি। যদি এদের চেয়ার টেকশই হলে তো আর বাইরে যাওয়ার দরকার নেই। লোকাল থেকে নিতে পারব। চেয়ার দেখছিলাম ওজন, সাইজ, ডিজাইন সব আগেরটার মতোই বানিয়ে দিয়েছে। দেখি এগুলো কতদিন যায়। যদি যায় তাহলে আমরা লোকালি সংগ্রহ করব। ’

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৯
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।