ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

প্রতিবন্ধী ক্রিকেট দলকে উন্নত মানের হুইল চেয়ার দিল বিসিবি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৯
প্রতিবন্ধী ক্রিকেট দলকে উন্নত মানের হুইল চেয়ার দিল বিসিবি ছবি:বাংলানিউজ

বিশ্ব প্রতিবন্ধী দিবসে বাংলাদেশের প্রতিবন্ধী ক্রিকেট দলকে স্পোর্টস হুইল চেয়ার দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেন্টার ফর রিসার্স এন্ড ইনফরম্যাশেনে (সিআরআই) উদ্যোগে বাংলাদেশ হুইল চেয়ার ক্রিকেট দলকে ২১টি স্পোর্টস চেয়ার দিয়েছে বিসিবি। মঙ্গলবার (০৩ ডিসেম্বর) মিরপুরের বিসিবি কার্যালয়ে মোহাম্মদ মহসিনের দলকে আনুষ্ঠানিক ভাবে হুইল চেয়ার তুলে দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এসময় বাংলাদেশ হুইল চেয়ার দলের অধিনায়ক মহসিন বিসিবিকে ধন্যবাদ জানান। তিনি বলেন, ‘বিসিবিকে ধন্যবাদ জানাই আজকে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস।

আজকের দিনটা আমার কাছে এবং আমার দলের কাছে স্পেশাল দিন, আমাদের স্পোর্টস হুইল চেয়ারের যে ঘাটতিটা ছিল সেটা বিসিবি দিয়েছে তাই বিসিবিকে ধন্যবাদ পাশাপাশি ইয়াং বাংলাকেও ধন্যবাদ। সিআরআইর মাধ্যমে আমরা স্পোর্টস হুইল চেয়ার পেলাম। এতে করে আমাদের খেলার অনুপ্রেরণা আরও বাড়বে। ’

আগামী ২০ থেকে ২৫ ডিসেম্বর ভারতের উত্তরখান্ডে বাংলাদেশ, ভারত, আফগানিস্তান ও নেপাল মিলে চার জাতি টুর্নামেন্টে অংশ নেবে মহসিনের দল।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৯
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।