bangla news

সেলফিতে ১০ বছর পর এমবাপ্পের ইচ্ছে পূরণ করলেন দ্রগবা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৩ ৫:১৬:৩২ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ব্যালন ডি’অর অনুষ্ঠানে কিলিয়ান এমবাপ্পের ১০ বছর পুরোনো একটি আবদার পূরণ করলেন দিদিয়ের দ্রগবা! সোমবার ফ্রান্সের রাজধানী প্যারিসে বর্ষসেরা ফুটবলারদের পুরস্কৃত করতে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই সঞ্চালকের ভূমিকায় থাকা দ্রগবা এমবাপ্পের সঙ্গে সেলফি তুলে পিএসজি স্ট্রাইকারের শখ পূরণ করেন।

আসলে মূল ঘটনাটি ছিল ১০ বছর আগের। ২০০৯ সালের মে মাসে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে বার্সেলোনাকে আতিথেয়তা জানিয়েছিল চেলসি। সেই ম্যাচে ব্লুজদের তারকা ফুটবলার ছিলেন এই আইভরিয়ান ফরোয়ার্ড দ্রগবা।

ম্যাচটিতে চেলসির বেশ কয়েকটি পেনাল্টির আবেদন নাকচ করে দেন রেফারি। পাশাপাশি শেষ মুহূর্তে আন্দ্রেস ইনিয়েস্তার গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা। পরে ম্যাচ শেষে দ্রগবার সঙ্গে ছোট্ট এমবাপ্পে সেলফি তুলতে চাইলে এগিয়ে আসেননি তিনি।

এ প্রসঙ্গে দ্রগবা বলেন, ‘দশ বছর আগে চেলসি বনাম বার্সেলোনা ম্যাচে, একটি ছেলে আমার কাছে এসে ছবি তুলতে চেয়েছিল। তবে সেদিন রেফারির বাজে সিদ্ধান্তের কারণে আমি না বলে দেই। কিন্তু আমি বুঝতে পেরেছি সেই ছেলেটিই কিলিয়ান এমবাপ্পে। আমি এখন সেই দেনা পরিশোধ করতে চাই।’

ব্যালন ডি’অর অনুষ্ঠানে রেকর্ড ষষ্ঠবার বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জেতেন লিওনেল মেসি।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-03 17:16:32