bangla news

নড়াইলে ফিটনেস সেন্টারের ভিত্তিস্থাপন করলেন মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০২ ৬:৪৬:২৫ পিএম
ফিটনেস সেন্টারের উদ্বোধন করছেন মাশরাফি ও আইপিডিসি-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম। ছবি: বাংলানিউজ

ফিটনেস সেন্টারের উদ্বোধন করছেন মাশরাফি ও আইপিডিসি-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম। ছবি: বাংলানিউজ

নড়াইল: নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা একটি ফিটনেস সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং খেলোয়াড়দের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ করেছেন।

সোমবার (২ ডিসেম্বর) বিকেলে নড়াইল সরকারি বালক বিদ্যালয় মাঠ সংলগ্ন এলাকায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে এবং বেসরকারি সংস্থা আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের সহায়তায় ২৫ লাখ টাকা ব্যয়ে এ ফিটনেস সেন্টারের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন এমপি মাশরাফি বিন মর্তুজা ও আইপিডিসি-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম। 

পরে বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ উপলক্ষে এক অনুষ্ঠানে মাশরাফি বিন মর্তুজার সভাপতিত্বে বক্তব্য রাখেন- আইপিডিসি-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম, জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএমআইপিডিসির হেড অব কর্পোরেট কম্যুনিকেশন মেহেজাবিন ফেরদৌস এবং নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারি তরিকুল ইসলাম অনিক।

এ সময় মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন, আইপিডিসির ডিএমডি ও হেড অব বিজনেস ফাইন্যান্স রিজওয়ান দাউদ সামস, আইপিডিসির ডিএমডি ও হেড অব রিটেল কায়সার হামিদ, নড়াইল সরকারি বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মহিতোষ কুমার দে, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি শামীমূল ইসলাম টুলু, কোষাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
বক্তব্য শেষে  আইপিডিসির সৌজন্যে জেলার তৃণমূল পর্যায়ের ৭৫ জন ফুটবল, ক্রিকেট এবং ভলিবল খেলোয়াড়ের মধ্যে ৫ লাখ টাকার ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

জানা যায়, ২০১৮ সালের ১৯ এপ্রিল নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ও বেসরকারি সংস্থা আইপিডিসি-এর সঙ্গে একটি চুক্তি সম্পাদিত হয়। এর মাধ্যমে নড়াইলে অত্যাধুনিক জিম নির্মাণ এবং আগামী ৩ বছর সমগ্র নড়াইল জেলার তৃণমূল পর্যায় থেকে মেধাবী ফুটবল, ক্রিকেট ও ভলিবল খেলোয়াড় অন্বেষণ ও বাছাই করে সারা বছর অভিজ্ঞ প্রশিক্ষক দ্বারা প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। এর সমস্ত ব্যয় ভার বহন করবে আইপিডিসি। এর মধ্য দিয়ে নড়াইলের ছেলে-মেয়েরা আবারও খেলাধুলায় ফিরবে এবং দেশ-বিদেশে নড়াইলের মুখ উজ্জ্বল করবে। 

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নড়াইল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-02 18:46:25