bangla news

বার্সেলোনা ছাড়তে চাইছেন না রাকিতিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০২ ৬:২৭:৫২ পিএম
ইভান রাকিতিচ

ইভান রাকিতিচ

চলতি মৌসুমে নিজের সেরা ফর্মে নেই ইভান রাকিতিচ। তার মধ্যে ক্যাম্প ন্যুয়ে মাঝমাঠে এসছেন ফ্রাঙ্কি ডি জং-আর্তুর মেলোরা। এছাড়া সার্জিও বুসকেটস-আর্তুরো ভিদালরা তো আছেনই। যার ফলে মাঝমাঠে ক্রোয়াট মিডফিল্ডারের জায়গাটা দখল হয়ে গেছে। কাতালানরাও ভাবছে রাকিতিচকে বিক্রি করে দেওয়ার। কিন্তু ৩১ বছর বয়সী তারকা চাইছেন না বার্সা ছেড়ে অন্য ঠিকানায় যেতে। 

২০১৪ সাল থেকে ক্যাম্প ন্যুয়ে আছেন রাকিতিচ। জন্ম ক্রোয়েশিয়ায় হলেও স্পেনই হয়ে গেছে তার ঘরবাড়ি। দীর্ঘদিনের ঠিকানা ছেড়ে আপাতত কোথাও যেতে চান না তিনি। জানালেন, বার্সার হয়ে আরও ম্যাচ খেলার কথা। 

স্প্যানিশ ক্রীড়ামাধ্যম মার্কাকে রাকিতিচ বলেন, ‘আমি পরিস্থিতি বুঝতে পারছি না কারণ আমি খেলতে চাই। যদি আমি খেলতে পারি, তবে বার্সার চেয়ে আর কোথাও ভাল জায়গা নেই। আমি প্রতিটি দিন উপভোগ করতে চাই এবং এখানেই তা ভালভাবে হতে পারে।’ 

চলতি মৌসুমে প্রায় অধিকাংশ সময় বেঞ্চে বসে থাকতে হয়েছে রাকিতিচকে। সেপ্টেম্বরের পর রোববার (০১ ডিসেম্বর) দিবাগত রাতে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে লা লিগায় কেবল দ্বিতীয় ম্যাচ খেলতে দেখা গেছে ক্রোয়েশিয়ান মিডফিল্ডারকে।

এমনিতে অনেকদিন ধরে গুঞ্চন চলছে, রাকিতিচ ও ওসমানে দেম্বেলেকে পিএসজিতে পাঠিয়ে নেইমারকে ক্যাম্প ন্যুয়ে পুনরায় ফিরিয়ে আনতে পারে বার্সা। অবশ্য সেই গুঞ্জন আপাতত আর শোনা যাচ্ছে না। কিন্তু বার্সার এই দুই তারকার পারফর্ম্যান্সে তেমন তুষ্ট নন বার্সা কোচ। 

সেভিয়া থেকে ক্যাম্প ন্যুয়ে আসার পর বার্সার জার্সিতে চারবার লা লিগা এবং একটি চ্যাম্পিয়নস লিগ জিতেছেন রাকিতিচ। 

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৯
ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-02 18:27:52