ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

ফুটবল

ঘরে ফিরে টিটকারির শিকার গ্রিজম্যান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৯
ঘরে ফিরে টিটকারির শিকার গ্রিজম্যান আঁতোয়া গ্রিজম্যান

গত মৌসুমেও অ্যাথলেটিকো মাদ্রিদ সমর্থকদের সবচেয়ে প্রিয় পাত্র ছিলেন আঁতোয়া গ্রিজম্যান। ফরাসি ফরোয়ার্ড মাঠে নামলে তার নাম ধরে গলা ফাটাতো রোহি ব্লাঙ্কোস সমর্থকরা। কিন্তু এক মৌসুমের মধ্যেই যেন তাদের ঘোর শত্রুতে পরিণত হলেন ২৮ বছর বয়সী তারকা। 

চলতি মৌসুমে অ্যাথলেটিকো ছাড়ার পর রোববার (০১ ডিসেম্বর) দিবাগত রাতে প্রথমবারের মতো এস্তাদিও ওয়ান্দা মেত্রোপোলিতানো গিয়েছিলেন গ্রিজম্যান। কিন্তু অভিজ্ঞতাটা সুখকর হয়নি তার।

গ্রিজিকে টিটকারি দিয়ে বরণ করেছে অ্যাথলেটিকো সমর্থকরা। পুরো ম্যাচে বার্সেলোনা ফরোয়ার্ডকে সইতে হয়েছে সাবেক ক্লাব সমর্থকদের দুয়ো।

জায়ান্ট স্ক্রিনে যখন লিওনেল মেসি, লুইস সুয়ারেজের পর যখন গ্রিজম্যানের নাম বলা হলো তখন অ্যাথলেটিকো সমর্থকদের রাগমিশ্রিত অভিব্যক্তি প্রকাশ করে দুয়ো দেয়।  

এছাড়া গ্রিজম্যান ম্যাচে যখন প্রথম পা ছোঁয়ালেন তখনই তার নাম ধরে ব্যঙ্গ করেছে মেত্রোপোলিতানোর দর্শক। ‘মরে যাও গ্রিজম্যান’, এমন ধ্বনিতে মুখর ছিল স্ট্যান্ড। দ্বিতীয়ার্ধে দর্শকদের একাংশ উত্তোলন করে আরেকটি ব্যানার। যেখানে লেখা, ‘তুমি একটি নাম হতে চেয়েছিলে এবং তুমি মানুষ হতে ভুলে গেলে। ’ 

অবশ্য ম্যাচটিতে গ্রিজম্যানের দল বার্সেলোনা শেষ মুহুর্তে মেসির গোলে অ্যাথলিটেকোকে ১-০ ব্যবধানে হারিয়েছে।  

চলতি মৌসুমে অ্যাথলেটিকোর সঙ্গে ৫ বছরের সম্পর্ক ছিন্ন করে ক্যাম্প ন্যুয়ে যোগ দেন গ্রিজম্যান।  

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa