bangla news

টটেনহাম ছাড়তে পারেন আর্জেন্টিনার লো সেলসো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০২ ৪:৩৬:২৯ পিএম
জিওভানি লো সেলসো

জিওভানি লো সেলসো

বর্তমান সময়ে আর্জেন্টিনার সম্ভবনাময়ী তারকাদের একজন জিওভানি লো সেলসো। ২৩ বছর বয়সী এই মিডফিল্ডারকে চলতি মৌসুমে রিয়াল বেতিস থেকে ধারে নিয়ে এসেছে টটেনহাম। কিন্তু স্পার্সদের নতুন কোচ হোসে মরিনহোর অধীনে বেঞ্চে বসে কাটাতে হচ্ছে লো সেলসোকে। 

টটেনহামের পরিকল্পনার সঙ্গে না যাওয়ায় হয়তো লন্ডন ছাড়তে যাচ্ছেন তিনি। এমনটাই জানিয়েছে স্প্যানিশ ক্রীড়ামাধ্যম মার্কা ও এস্তাদিও দেপার্তিভো।  

মরিনহোর অধীনে টানা তৃতীয় জয় পেয়েছে টটেনহাম। তার মধ্যে মাত্র একটি ম্যাচে দক্ষিণ কোরিয়ান ফরোয়ার্ড সন হিয়ুং-মিনের পরিবর্তে ৮৯ মিনিটে মাঠে নামার সুযোগ হয় লো সেলসোর।

ব্রিটিশ মিডিয়ায় চাউর হয়েছে, পর্তুগিজ কোচের সঙ্গে তেমন বনিবনাও হচ্ছে না আর্জেন্টাইন মিডফিল্ডারের। মরিনহো নিজেই নাকি লো সেলসোকে টটেনহামে চাইছেন না। 

লো সেলসো যদি আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনির পরিকল্পনায় থাকতে চান তবে নিয়মিত খেলতে হবে। কিন্তু সেই সুযোগ পাচ্ছেন না তিনি। যার জন্য লন্ডন ছাড়ার চিন্তা করছেন আ আলবিসেলেস্তে তারকা। 

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-02 16:36:29