bangla news

১৪০ কি.মি গতিতে বল করা পেসার চট্টগ্রামে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০২ ২:১৪:৪১ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বঙ্গবন্ধু বিপিএলের আসন্ন আসরে ক্রিস গেইলকে শেষ অবধি পাওয়া যাবে কী না এখনও জানা নেই। তবে, বসে নেই চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এরই মধ্যে দলে ভিড়িয়েছে পাকিস্তানি পেসার মোহাম্মদ মুসা খানকে।

ড্রাফটের বাইরে ক্রিকেটারদের নিতে পারবে সাতটি দল। সেখান থেকেই চট্টগ্রাম বেছে নিয়েছে পাকিস্তানি তরুণ পেসার মুসাকে।

ইসলামাবাদে জন্ম নেওয়া ১৯ বছর বয়সী এই ডানহাতি পেসার জাতীয় দলের জার্সিতে খেলেছেন একটি টি-টোয়েন্টি ম্যাচ। অস্ট্রেলিয়ার বিপক্ষে গত মাসে খেলা সেই ম্যাচে কোনো উইকেট না পেলেও গতির ঝড় তোলায় আলোচনায় উঠে আসেন মুসা। ৩৯ রান খরচ করে উইকেটশূন্য ছিলেন তিনি। তার আগে পাকিস্তানি লিজেন্ড ওয়াসিম আকরাম মুসাকে অভিষেক ক্যাপ পড়িয়ে দেন।

চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ জানাচ্ছে, বল হাতে ঘণ্টায় ১৪০ কিলোমিটারের বেশি গতির ঝড় তুলতে পারেন এই পাকিস্তানের পেসার। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের আগে প্রস্তুতি ম্যাচে খেলেছেন তিনি। সবশেষ অ্যাডিলেইডে দিবারাত্রির টেস্টে অজিদের বিপক্ষে খেলেছেন তিনি। এখানেও কোনো উইকেটের দেখা মেলেনি।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স স্কোয়াড:
দেশি ক্রিকেটার:  মাহমুদউল্লাহ, ইমরুল কায়েস, নাসির হোসেন, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, এনামুল হক জুনিয়র, মুক্তার আলি, পিনাক ঘোষ, নাসুম আহমেদ, জুনায়েদ সিদ্দিক
বিদেশি ক্রিকেটার:  ক্রিস গেইল, লেন্ডল সিমন্স, কেসরিক উইলিয়ামস, আভিশকা ফার্নান্দো, রায়াদ এমরিট, রায়ান বার্ল, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ মুসা।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৯
এমআরপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-02 14:14:41