bangla news

টানা দ্বিতীয় ম্যাচে ম্যানইউ’র হোঁচট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০২ ৯:৩৭:৩৩ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

মৌসুম জুড়েই বাজে খেলা ম্যানচেস্টার ইউনাইটেড আবারও হোঁচট খেল। ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে অ্যাস্টন ভিলার সঙ্গে ২-২ গোলে ড্র করেছে ওলে গুনার সুলশারের দল। লিগে আগের ম্যাচেও শেফিল্ড শিল্ডের বিপক্ষে ড্র করে মাঠ ছাড়ে দলটি।

ওল্ড ট্র্যাফোর্ডে রোববার ম্যাচের শুরুতে পিছিয়ে পড়েও ঘুরে দাঁড়িয়েছিল ম্যানইউ। তবে এগিয়ে যাওয়ার পরমুহূর্তেই হজম করল আরেক গোল।

এদিন ম্যাচের একাদশ মিনিটে পিছিয়ে পড়ে ম্যানইউ। গোলটি করেন ইংলিশ মিডফিল্ডার জ্যাক গ্রিলিশ। তবে ৪২তম মিনিটে প্রতিপক্ষের টম হিয়েটনের আত্মঘাতি গোলে সমতায় ফেরে রেড ডেভিলসরা।

বিরতির পর ৬৪তম মিনিটে সেট-পিস থেকে ভিক্তর লেনদেলোভের গোলে লিড পায় স্বাগতিক ম্যানইউ। কিন্তু দুই মিনিট পরেই অ্যাস্টনের ইংলিশ ডিফেন্ডার মিঙ্গস গোল করলে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।

চলমান লিগে ১৪ ম্যাচ খেলে চারটিতে জেতা ম্যানইউ ১৮ পয়েন্ট নিয়ে আছে নবম স্থানে। লিভারপুল সমান ম্যাচে ১৩ জয় ও এক ড্রয়ে ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে।

বাংলাদেশ সময়: ০৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-02 09:37:33