ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন সালমান-ক্যাটরিনা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৯
বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন সালমান-ক্যাটরিনা সালমান খান ও ক্যাটরিনা কাইফ: ছবি-সংগৃহীত

আগামী ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের সপ্তম আসর। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ এই বিপিএলের উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ০৮ ডিসেম্বর এই উদ্বোধনী অনুষ্ঠানটি বেশ জমকালো করতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বেশ বড় পরিকল্পনা হাতে নিয়েছে। এবার বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাতে আসবেন জনপ্রিয় বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

রোববার (০১ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন বিপিএল  গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল। তিনি বলেন, ‘আমরা মুম্বাইয়ের দুই বলিউড  সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফকে উদ্বোধনী অনুষ্ঠানের জন্য নিশ্চিত করেছি।

তারা স্টেজ পারফর্ম করবেন। বাংলাদেশ থেকে শিল্পী হিসেবে মমতাজ থাকবেন। গানের জন্য আরো থাকছেন এই মুহুর্তে বিশ্ব সঙ্গীতের দুই সাড়া জাগানো শিল্পী। তবে তারা এখনো নিশ্চিত হয়নি। তাই এখন নাম বলবো না। আশা করছি আজ-কালের মধ্যেই তাদের অংশগ্রহণ নিশ্চিত করতে পারবো। ’

উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের সর্বোচ্চ মূল (ভিআইপি) ধরা হয়েছে ১০ হাজার টাকা। এছাড়া ৫ হাজার ও ১ হাজার টাকা মূল্যের টিকিটও থাকবে।

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের ব্যপ্তিকাল হবে ৬ ঘণ্টা। ০৮ ডিসেম্বর মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে অুনষ্ঠান শুরু হবে বিকেল ০৪ টায় আর শেষ হবে রাত ১০টায়। গেট খুলে দেওয়া হবে দুপুর ৩টায় আর বন্ধ করে দেওয়া হবে সাড়ে ৫টায়।  

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৯
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।