bangla news

দ্বিতীয় দিন শেষে ভালো অবস্থানে নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-৩০ ১২:৩৯:৩৬ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

দ্বিতীয় দিন ব্যাটিংয়ে নেমে সেঞ্চুরি ইনিংসকে আর বড় করতে পারলেন না টম ল্যাথাম। ১৭২ বলে ১৬টি চারে ১০৫ করার পর স্টুয়ার্ট ব্রডের বলে বোল্ড হন। তবে ১৭৩ রানে প্রথম দিন শেষ করা কিউইদের হয়ে দ্বিতীয় দিন নিচের ব্যাটসম্যানরা ঠিকই দায়িত্ব নিলেন। আর এতেই প্রথম ইনিংসে সবকটি উইকেট হারিয়ে ৩৭৫ রানের সম্মানজক স্কোর তোলে স্বাগতিকরা।

জবাবে ইংল্যান্ড ব্যাট করতে নেমে ৩৯ রানে ২ উইকেট হারিয়ে দ্বিতীয় দিন শেষ করেছে। সফরকারী দলটি এখনও ৩৩৬ রানে পিছিয়ে রয়েছে। ওপেনার ডম সিবলির পর জো ডেনলিও ব্যক্তিগত ৪ রানে মাঠ ছাড়েন। আরেক ওপেনার ররি বার্নস ২৫ ও অধিনায়ক জো রুট ৬ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। কিউই বোলারদের মধ্যে টিম সাউদি ও ম্যাট হেনরি একটি করে উইকেট পান।

শনিবার (৩০ নভেম্বর) হ্যামিল্টনে সিরিজের দ্বিতীয় টেস্টে এর আগে দিনের শুরুতে কিউই ব্যাটসম্যান ল্যাথামের বিদায়ের পর হাল ধরেন ড্যারেল মিচেল ও আগের টেস্টের ডাবল সেঞ্চুরিয়ান বিজে ওয়াটলিং। মিচেল ৭৩ আর ওয়াটলিং ৫৫ করে ব্রডের শিকার হন।

ইংলিশ বোলারদের মধ্যে ব্রড সর্বোচ্চ চারটি উইকেট তুলে নেন। ক্রিস ওকস ৩টি ও স্যাম কারেন দুটি উইকেট পান।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-30 12:39:36