bangla news

পর্দা নামলো বঙ্গবন্ধু অ্যামেচার ফুটসাল কাপের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৯ ৭:৫৬:০২ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকায় প্রথমবারের মতো শুরু হওয়া ‘বঙ্গবন্ধু অ্যামেচার ফুটবল কাপ-২০১৯’ এর পর্দা নেমেছে। এইম স্পোর্টসের ব্যবস্থাপনায় ও সকার লিগ বিডি এর আয়োজনে চলতি মাসের ২১ থেকে ২৯ তারিখ পর্যন্ত ক্যাপ্টেন এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় এই প্রতিযোগিতা।

অর্ধশত দলের অংশগ্রহণে প্রথমবারের মতো আয়োজিত বঙ্গবন্ধু অ্যামেচার ফুটসাল টুর্নামেন্টের শিরোপা জিতে নিয়েছে এলিটস এফসি।

শুক্রবার (২৯ নভেম্বর) শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনাল। ফাইনালে নির্ধারিত সময়েল খেলা ১-১ গোলে ড্র থাকলে টাইব্রেকারে গড়ায় ম্যাচ।

ভাগ্য নির্ধারণী টাইব্রেকারে ২-১ গোলে ঢাকা ট্রিবিউনকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এলিটস এফসি। টুর্নামেন্টের সেরা গোলকিপার নির্বাচিত হন এলিটস এফসির আরিফ আহম্মেদ এবং সর্বোচ্চ গোলদাতা হন একই দলের ইন্তিশার মোস্তফা চৌধুরী। ফেয়ার প্লে ট্রফি জিতেছে এফসি টিকিটাকা।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। এ সময় পৃষ্ঠপোষক ওয়ালটনের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার, স্পোর্টস অ্যালায়েন্স-এশিয়া প্যাসিফিক অঞ্চলের উপদেষ্টা ডক্টর জাহিদ হক, এইমস স্পোর্টসের সভাপতি মির্জা ফাইয়াজ হোসেন এবং এটিএন ইভেন্টসের পরিচালক ক্যাপ্টেন (অব.) মাসুদুর রহমান উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৯
এমআরপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-29 19:56:02