bangla news

আনসার ও ভিডিপিকে হকিতে ফেরানোর উদ্যোগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৮ ৬:২১:২৮ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি-এর নির্দেশে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে (ভিডিপি) আবারো হকিতে ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু করেছে ফেডারেশন।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দপ্তরে বাহিনীটির মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ এনডিসি, পিএসসি, জি-এর সাথে সৌজন্য স্বাক্ষাৎ করে বাংলাদেশ হকি ফেডারেশনের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল।

যেখানে বাংলাদেশ আনসার ও ভিডিপি দলকে হকিতে ফেরানোর ব্যাপারে ইতিবাচক সাড়া পাওয়া যায়। এই বৈঠকে অংশ নেন বাংলাদেশ হকি ফেডারেশনের সিনিয়র সহ সভাপতি আব্দুর রশীদ শিকদার, সহ সভাপতি ড. মাহফুজুর রহমান, সাজেদ এ. এ. আদেল, জাকি আহমেদ রিপন; ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম কিসমত ও কোষাধ্যক্ষ হাজী মোহাম্মদ হুমায়ুন এবং বাহফের সভাপতি মহোদয়ের প্রতিনিধি উইং কমান্ডার নুর-ই-আলম।

উল্লেখ্য, আনসার ও ভিডিপি হকি ফেডারেশনের তালিকাভুক্ত সংস্থা। যদিও নব্বই দশকের পর থেকে হকির কোনো আসরে অংশ নেয়নি দলটি। স্বাধীনতা পরবর্তী সময়ে শুধু ক্রীড়া উন্নয়ন নয়, ক্রীড়াবিদদের কর্মসংস্থানের ক্ষেত্রেও গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করে আসছে সংস্থাটি।

আর তাই আবারো আনসার ও ভিডিপিকে হকিতে ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করেছে হকি ফেডারেশন।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
এমআরপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-28 18:21:28