ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

ভালভার্দের সঙ্গে চুক্তি বাড়ালো রিয়াল মাদ্রিদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
ভালভার্দের সঙ্গে চুক্তি বাড়ালো রিয়াল মাদ্রিদ ফেডে ভালভার্দে

ফেডে ভালভার্দের সঙ্গে ২০২৫ সাল পযর্ন্ত চুক্তির মেয়াদ বাড়িয়েছে রিয়াল মাদ্রিদ। চলতি মৌসুমে লস ব্লাঙ্কোসদের জার্সিতে দুর্দান্ত খেলতে থাকা এই উরুগুইয়ান মিডফিল্ডারের রিলিজ ক্লজ ধরা হয়েছে ৭৫০ মিলিয়ন ইউরো।

দ্বিতীয় মেয়াদে সান্তিয়াগো বার্নাব্যুতে এসে ভালভার্দেকে আবিষ্কার করেছেন জিনেদিন জিদান। ইতোমধ্যে মধ্যমাঠে নজরকাড়া ফুটবল উপহার দিয়ে জিজুর আস্থার জায়গা তৈরি করেছেন এই ২১ বছর বয়সী মিডফিল্ডার।

এর আগে রিয়াল মাদ্রিদের ‘বি’ দলের হয়ে খেলতেন তিনি।

ভালভার্দের সাড়ে ছয় বছরের চুক্তির পাশাপাশি বড় অঙ্কের রিলিজ ক্লজ এটাই বুঝিয়ে দেয় যে, নতুন তারকাকে নিয়ে বড় পরিকল্পনা আছে রিয়ালের। এছাড়া অলহোয়াইটরা ব্রাজিলিয়ান তারকা রদ্রিগোর সঙ্গেও দীর্ঘ সময়ের চুক্তি নবায়ন করতে যাচ্ছে।  

কাসেমিরো ও টনি ক্রুসের সঙ্গে চুক্তি নবায়ন করেছে রিয়াল মাদ্রিদ। তবে ২০১৮ ব্যালন ডি’অর জয়ী লুকা মদরিচের সঙ্গে নতুন চুক্তি বাড়ানোর ব্যাপারে এখনো সিদ্ধান্তে আসেনি ব্লাঙ্কোসরা। ক্রোয়েশিয়ান মিডফিল্ডারের সঙ্গে আর মাত্র এক বছরের চুক্তি আছে রিয়ালের।  

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
ইউবি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।