ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

এবার রাজশাহীর হয়ে খেলবেন আন্দ্রে রাসেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
এবার রাজশাহীর হয়ে খেলবেন আন্দ্রে রাসেল আন্দ্রে রাসেল-ছবি: সংগৃহীত

প্লেয়ার্স ড্রাফটে নাম না থাকলেও এবারের বঙ্গবন্ধু বিপিএলে ঠিকই থাকছেন আন্দ্রে রাসেল। বিধ্বংসী ক্যারিবিয়ান অলরাউন্ডারকে এবার রাজশাহী রয়্যালসের হয়ে মাঠ মাতাতে দেখা যাবে। 

এবারের বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে আন্দ্রে রাসেল ছাড়াও নাম ছিল না শোয়েব মালিকেরও। তবে ড্রাফটের বাইরে থেকে দুজন বিদেশি ক্রিকেটারের সঙ্গে চুক্তির নিয়ম থাকায় সুযোগটা কাজে লাগিয়ে সময়ের দুই অন্যতম সেরা অলরাউন্ডারকে দলে ভিড়িয়েছে রাজশাহী।

গত আসরে ঢাকা ডাইনামাইটসের হয়ে খেলেছেন রাসেল। ব্যাট হাতে ১৫৬.৫৪ স্ট্রাইক রেটে করেছিলেন ২৯৯ রান আর উইকেট নিয়েছিলেন ১৪টি।

প্লেয়ার্স ড্রাফটে খুব সাদামাটা দল গড়েছিল রাজশাহী। দলে ছিল না তেমন বড় কোনো নাম। কিন্তু সময় ও সুযোগের সদ্ব্যবহার করে তারাই এখন বেশ গোছালো একটা দল গড়েছে। দলে মালিক ও রাসেল ছাড়াও আছেন রবি বোপারা, মোহাম্মদ নওয়াজদের মতো বিদেশি অলরাউন্ডার আছেন। আর দেশিদের মধ্যে আছেন আফিফ হোসেন, ফরহাদ রেজাদের মতো অলরাউন্ডার।

রাজশাহী রয়্যালস স্কোয়াড:

দেশি: লিটন দাস, আফিফ হোসেন, ফরহাদ রেজা, তাইজুল ইসলাম, আবু জায়েদ চৌধুরি, অলক কাপালী, কামরুল ইসলাম রাব্বি, মিনহাজুল আবেদিন আফ্রিদি, নাহিদুল ইসলাম, ইরফান শুক্কুর।

বিদেশি: আন্দ্রে রাসেল, শোয়েব মালিক, হজরতউল্লাহ জাজাই, রবি বোপারা, মোহাম্মদ ইরফান, মোহাম্মদ নওয়াজ।

কোচ: ওয়াইজ শাহ
সহকারী কোচ: রাজিন সালেহ
বোলিং কোচ: চামিন্দা ভাস (সম্ভাব্য)

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।