ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মাঠে পাঁচ রকমের ঘাস কেন, প্রশ্ন ম্যানইউ প্রতিনিধির

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৯
মাঠে পাঁচ রকমের ঘাস কেন, প্রশ্ন ম্যানইউ প্রতিনিধির বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম পরিদর্শন করছেন ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিনিধি দল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বড় আয়োজন করতে চায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এরই অংশ হিসেবে ম্যানচেস্টার ইউনাইটেডকে আনার চেষ্টা চলছে। কিন্তু তার আগে বঙ্গবন্ধু স্টেডিয়াম পরিদর্শনে এসে মাঠের ঘাস নিয়ে প্রশ্ন তুললেন ইংলিশ জায়ান্টদের এক প্রতিনিধি।

ম্যাচের ভেন্যু, আবাসিক সুযোগ-সুবিধা ও নিরাপত্তার বিষয়গুলো খতিয়ে দেখতে ঐতিহ্যবাহী দলটির চার প্রতিনিধি এক দিনের সফরে মঙ্গলবার (২৬ নভেম্বর) ঢাকায় এসেছেন। ম্যাচ সংশ্লিষ্ট বিষয় খতিয়ে দেখার অংশ হিসেবে বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম পরিদর্শন করেন তারা।

‘রেড ডেভিলস’ খ্যাত ক্লাবটির প্রতিনিধি দলে আছেন ফুটবল পরিচালক অ্যালান জন ডনস, সফর ও প্রীতি ম্যাচ আয়োজক কমিটির পরিচালক ক্রিস্টোফার লরেন্স কোম্যান। এছাড়া আরও দুই কর্মকর্তা ম্যালকম স্মিথ ও ম্যাথু চালর্স জোনস। এই দলের এক সদস্য বঙ্গবন্ধু স্টেডিয়ামে পাঁচ রকমের ঘাস থাকা নিয়ে প্রশ্ন তুলেছেন।  

তবে ঘাস নিয়ে প্রশ্ন তুললেও অন্যান্য বিষয় নিয়ে তারা মোটামুটি সন্তুষ্ট বলেই মনে করেন ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচটির ইভেন্ট ম্যানেজমেন্টের উপদেষ্টা হিসেবে যুক্ত থাকা আবদুল গাফ্‌ফার। ম্যাচের আগেই সব ঠিক করা হবে বলে ম্যানইউ’র প্রতিনিধিদের আশ্বস্ত করা হয়েছে বলে জানিয়েছেন এই সাবেক ফুটবলার।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ২০২০ সালের ১৭ মার্চ থেকে পরের বছরের মার্চ পর্যন্ত দেশে বিভিন্ন কর্মসূচি পালন করা হবে। এর মধ্যে থাকবে খেলাধুলার নানা আয়োজন। এরই অংশ হিসেবে ঢাকায় আসবে ম্যানইউ। শুধু তাই না, ইউরোপের জুভেন্টাস এবং পিএসজির মতো দলকেও আনার চেষ্টা করছে বাফুফে।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।