ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকীতে বাংলাদেশে আসবেন গাঙ্গুলী

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকীতে বাংলাদেশে আসবেন গাঙ্গুলী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনায় মোড়ানো ছবি উপহার দেন গাঙ্গুলী/ছবি: সংগৃহীত

২০২০ সালের মার্চে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে এশিয়া একাদশ-বিশ্ব একাদশের মধ্যে বিশেষ ম্যাচ আয়োজনের করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই আয়োজনের সঙ্গে যুক্ত হতে ঢাকায় আসবেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী।

বিসিসিআই’র আমন্ত্রণে গত শুক্রবার (২২ নভেম্বর) ইডেন গার্ডেনসে ঐতিহাসিক গোলাপি বলের টেস্ট উদ্বোধন করতে কলকাতায় গিয়েছিলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইডেনে ঘণ্টা বাজিয়ে টেস্টের উদ্বোধন করার সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এরপর সেদিনই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনায় মোড়ানো একটি ছবি প্রধানমন্ত্রীকে উপহার দিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ।

এদিকে বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকীতে বাংলাদেশে আসার ব্যাপারে শনিবার (২৩ নভেম্বর) সৌরভ বলেন, ‘আমরা উনাকে (শেখ হাসিনা) উনার বাবার (বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান) সোনায় মোড়ানো ছবি উপহার দিয়েছি। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশে অনেক বড় উৎসব হতে যাচ্ছে। সেখানে বিশ্ব একাদশ ও এশিয়া একাদশের মধ্যে দুটো ম্যাচ হবে। আমি অবশ্যই যাব এবং খেলা উপভোগ করব। ’

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।