ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

গোপালগঞ্জে স্কুল কাবাডির ফাইনাল অনুষ্ঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯
গোপালগঞ্জে স্কুল কাবাডির ফাইনাল অনুষ্ঠিত ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: গোপালগঞ্জে কাজী আজগার মেমোরিয়াল স্কুল বালক ও বালিকা কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে হরিদাসপুর রয়েল টেকনিক্যাল স্কুল (বালক) ও গোপালগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয় (বালিকা)।

ফাইনালে হরিদাসপুর রয়েল টেকনিক্যাল স্কুল ২২/১৬ পয়েন্টে গোবরা রুস্তুম আলী উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে এবং গোপালগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয় ১৯/৭ পয়েন্টে হরিদাসপুর রয়েল টেকনিক্যাল স্কুলকে পরাজিত করে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) গোপালগঞ্জ সুইমিংপুল এন্ড জিমনেসিয়াম হল রুমে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

গোপালগঞ্জ জেলা পুলিশের ব্যবস্থাপনায় ও কাজী আজগার মেমোরিয়াল হাসপাতালের সহোযোগিতায় এ টুর্নামেন্টে ২০টি দল অংশ নেয়। এর মধ্যে ১০টি ছেলে ও ১০টি মেয়ে দল অংশ নেয়।

ফাইনালে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার আসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুদ, সাংবাদিক মোঃ মোজাম্মেল হোসেন মুন্না প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে অতিথিবৃন্দ বিজয়ী দলগুলোর হাতে পুরস্কার তুলে দেন। গত ১৮ নভেম্বর শুরু হয়ে ৪ দিন ব্যাপী এ স্কুল কাবাডির টুর্নামেন্ট শেষ হলো।

বাংলাদেশ সময়: ১৯০৭, নভেম্বর ২১, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।