bangla news

গুরুতর নয় নাঈমের চোট

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২০ ৬:৪৫:০৮ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কলকাতা থেকে: সকালে জানা যায় ওপেনার সাইফ হাসানের চোটের কথা। কলকাতায় দিবারাত্রির টেস্ট থেকে সাইফ হাসান ছিটকে যাওয়ার খবরের পর শোনা যায়, অনুশীলন করতে গিয়ে মাথায় বলের আঘাত পেয়েছেন নাঈম হাসান।

প্রাথমিক চিকিৎসার পর হাসপাতালে যেতে হয়েছে নাঈমকে। তবে, চোট গুরুতর না হওয়ায় আপাতত বিশ্রামে থাকবেন এই অফস্পিনার। দ্বিতীয় টেস্টে খেলতে কোনো সমস্যা হবে না বলে একটি সূত্র জানিয়েছে।

কলকাতায় আসার পর বুধবার (২০ নভেম্বর) প্রথমবারের মতো অনুশীলন করে বাংলাদেশ। অনুশীলনের শেষ দিকে মাথায় বলের আঘাত পেলে উডল্যান্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয় নাঈমকে। সেখানে সিটি স্ক্যান করানো হয়। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক সপ্তর্ষি বসু জানিয়েছেন, নাঈমের চোট ততটা গুরুতর নয়। সিটি স্ক্যানের পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় নাঈমকে।

এই চিকিৎসক জানান, ‘মাথায় আঘাত নিয়ে নাঈম এখানে এসেছিলেন। তার মাথায় সিটি স্ক্যান করানো হয়েছে। একটু ব্যথা থাকলেও সবকিছু স্বাভাবিকই মনে হচ্ছে। নাঈমের চোট তেমন গুরুতর নয়।’

ইন্দোরে প্রথম টেস্ট না খেলা এই অফস্পিনার ৩ ম্যাচে ২৩.৭০ গড়ে ১০ উইকেট নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
এমআরপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-20 18:45:08