ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

ইডেন টেস্টে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী মাশরাফি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
ইডেন টেস্টে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী মাশরাফি মাশরাফি বিন মর্তুজা/ফাইল ছবি

কলকাতার ইডেন গার্ডেনের ঐতিহাসিক এই ম্যাচ দেখার আমন্ত্রণ পেয়েছেন ২০০০ সালে দেশের হয়ে ভারতের বিপক্ষে অভিষেক টেস্ট খেলা ক্রিকেটাররা। তবে সেই দলের অংশ না হলেও এই ম্যাচের গ্যালারিতে দেখা যাবে মাশরাফি বিন মর্তুজাকেও। বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক ইডেন টেস্ট দেখতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে।

উপমহাদেশের মাটিতে প্রথমবারের মতো হতে যাচ্ছে দিবারাত্রির টেস্ট ম্যাচ। ২২ নভেম্বর ইডেন গার্ডেনের সেই গোলাপি বলের টেস্ট উদ্বোধন করবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী।

এর আগে ইডেন টেস্টে ধারাভাষ্য দেওয়ার আমন্ত্রণ ফিরিয়ে দিলেও সাংসদ হিসেবে ঠিকই উপস্থিত থাকবেন মাশরাফি। সঙ্গে থাকবে তার পরিবারও। অবশ্য উদ্বোধনী দিনের খেলা শেষে পরেরদিন তথা ২৩ নভেম্বর দেশে ফিরবেন তিনি।  

এদিকে দিবারাত্রির টেস্ট ঘিরে কলকাতায় এখন সাজসাজ রব। এই টেস্টকে ঘিরে আগে থেকেই বাড়তি আগ্রহ ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মাঝে। বুধবার (২০ নভেম্বর) কলকাতার ইডেন গার্ডেন্সের সামনে ভিড় করেন টিকিট প্রত্যাশীরা। টিকিট না পেয়ে ক্ষোভ প্রকাশ করেন তারা। তবে ইতোমধ্যে প্রথম চার দিনের টিকিট বিক্রি শেষ হয়ে গেছে বলে জানিয়েছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড-বিসিসিআই’র প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।