bangla news

অনির্দিষ্টকালের জন্য সরে দাঁড়ালেন সানা মির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২০ ২:৪২:০৩ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পাকিস্তানের সিনিয়র ক্রিকেটার সানা মির অনির্দিষ্টকালের জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়িয়েছেন। ডানহাতি এই বোলার ভবিষ্যতের কথা মাথায় রেখে ব্যস্ত সূচিতে বিশ্রাম চেয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছে আবেদন করেন।

আগামী মাসে পাকিস্তান নারী দলকে আইসিসি নারী চ্যাম্পিয়নশিপের ম্যাচে নামতে হবে। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। এই দুই সিরিজ থেকে আপাতত নিজেকে সরিয়ে রাখতে চেয়েছেন সানা মির।

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের পর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। আগামী ৯ ডিসেম্বর প্রথম ওয়ানডে দিয়ে মাঠে গড়াবে সিরিজ। এরপর ১৭ ডিসেম্বর শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। তার আগে ২১ নভেম্বর করাচিতে ক্যাম্প করবে দেশটির নারী দল। ২০ ক্রিকেটারকে নিয়ে শুরু হওয়া এই ক্যাম্প থেকে ২৭ নভেম্বর ঘোষণা হবে দল।

এক বিবৃতিতে সানা মির জানান, ‘আন্তর্জাতিক ক্রিকেট থেকে কিছুদিনের জন্য আমি সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। ইংল্যান্ডের বিপক্ষে পরের মাসের দুটি সিরিজে আমাকে না রাখার অনুরোধ করছি। আমার ভবিষ্যতের কিছু চিন্তা, কিছু পরিকল্পনা আছে। আমি বিশ্রামের এই সময়টিতে সেগুলোর বাস্তবায়ন করতে চাই।’

আগামী ৩০ নভেম্বর মালয়েশিয়ার বিমান ধরবে পাকিস্তান। কুয়ালালামপুরে ইংলিশদের বিপক্ষে দুটি সিরিজ খেলবে তারা। আসন্ন সিরিজে দলের বাকিদের শুভকামনা জানিয়ে সানা মির আরও জানান, ‘আমি নিশ্চিত যারা সুযোগ পাবে তারা নিজেদের সেরাটা দেবে। আমি খুব শিগগিরই ফিরব।’

২০০৫ সালে ওয়ানডে ক্রিকেটে অভিষেক হয় সানা মিরের। ২০০৯ সালে খেলেন নিজের অভিষেক টি-টোয়েন্টি ম্যাচ। গত বছর পাকিস্তানের প্রথম কোনো বোলার হিসেবে আইসিসির বোলিং র‌্যাংকিংয়ে শীর্ষে উঠেছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
এমআরপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-20 14:42:03