ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

ক্রিকেট

ভারত-বাংলাদেশ ইডেন টেস্টের চার দিনের টিকিট শেষ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
ভারত-বাংলাদেশ ইডেন টেস্টের চার দিনের টিকিট শেষ ছবি:সংগৃহীত

নিজেদের ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মতো দিবা-রাত্রির টেস্ট খেলতে নামবে ভারত ও বাংলাদেশ। কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠেয় এই ম্যাচটি আবার উপমহাদেশের মাটিতেও প্রথম টেস্ট। আর এমন একটি উপলক্ষে কোনো কিছুর কমতি রাখতে চাইছেন না ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

এই টেস্টকে কেন্দ্র করে দুদেশের খেলোয়াড়, সেলিব্রেটি ও রাজনৈতিকদেরও আমন্ত্রণ করা হয়েছে। প্রথম দিন উপস্থিত হওয়ার কথা রয়েছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

এছাড়া ২০০০ সালে বাংলাদেশের অভিষেক টেস্টের দল ও ভারতের দল থাকতে পারে।

রোমাঞ্চমর এমন মুহূর্তগুলো সরাসরি দেখতে ইডেনের টিকিট বিক্রিতে হিড়িক পড়েছে। গাঙ্গুলী জানিয়ে দিয়েছেন, ইতোমধ্যে এই টেস্টর চার দিনের টিকিট বিক্রি হয়ে গেছে। তিনি বলেন, ‘ইডেনে ভারত বনাম বাংলাদেশের প্রথম চার দিনের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। টেস্ট ম্যাচ নিয়ে ক্রিকেটপ্রেমীদের এই আগ্রহ দেখে দারুণ আনন্দ হচ্ছে। ’

ইডেন গার্ডেন্স ভারতের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম। প্রায় ৬৭ হাজার দর্শক এখানে একসঙ্গে বসে খেলা দেখতে পারে। সৌরভ গাঙ্গুলী এর আগে এই টেস্টে অফিসিয়াল মাসকট ‘পিঙ্কু-টিঙ্কু’ উন্মোচন করেছিলেন।

আগামী ২২ নভেম্বর থেকে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট মাঠে গড়াবে।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa