bangla news

পিএসজির নতুন চুক্তির প্রস্তাব ফিরিয়ে দিলেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ৬:২০:৩৯ পিএম
নেইমার জুনিয়র-ছবি: সংগৃহীত

নেইমার জুনিয়র-ছবি: সংগৃহীত

নেইমার জুনিয়রকে ২০২৫ সাল পর্যন্ত ধরে রাখতে আকর্ষণীয় প্রস্তাব দিয়েছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। কিন্তু প্রস্তাবে রাজি না হয়ে ফের বার্সায় ফেরার আগ্রহ প্রকাশ করেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

নতুন মৌসুম শুরু পর ৩ মাসও পার হয়নি। কিন্তু এরইমধ্যে ফের নেইমার নাটক শুরু হয়ে গেছে। আগের মৌসুমের শেষে তার বার্সায় ফেরা নিয়ে মিডিয়ায় তোলপাড় চলেছে। কাতালান জায়ান্টদের পাশাপাশি সেবার নেইমার নিজেও ক্যাম্প ন্যুয়ে ফেরার জন্য যথাসাধ্য চেষ্টা করেছেন। তবে তার গায়ে ২২০ মিলিয়ন ইউরো প্রাইসট্যাগ লাগিয়ে বার্সাকে সেবার হতাশ করেছে পিএসজি।

এদিকে ফরাসি সংবাদমাধ্যম ‘ফুট-মের্কাটো’ জানিয়েছে, নেইমারকে ২০২৫ পর্যন্ত ধরে রাখতে ব্রাজিলিয়ান তারকাকে নতুন চুক্তির প্রস্তাব দিয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা। এজন্য নেইমারের বাবা এবং এজেন্ট, নেইমার সিনিয়রের সঙ্গে আলোচনাও শুরু করে দিয়েছে কাতারি মালিকানাধীন ক্লাবটি। তবে সাও পাওলোয় জন্মগ্রহণকারী নেইমার এবারও পার্ক দে প্রিন্সেস থেকে ক্যাম্প ন্যুয়ে ফেরার আগ্রহের কথা জোর দিয়েই জানিয়ে দিয়েছেন।

নেইমারের সঙ্গে পিএসজির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে আগামী ২০২২ সালে। ২৭ বছর বয়সী ফরোয়ার্ড যদি নিতান্তই না থাকতে যান, তাহলে তাকে ধরে রাখার আগ্রহও দেখাবে না প্যারিসের ক্লাবটি। এজন্য আগামী গ্রীষ্মের জন্য তার দাম কমিয়ে ১৭০ মিলিয়ন ইউরোতে নামিয়ে আনা হবে, যা আগের মূল্য ২২০ মিলিয়ন ইউরোর চেয়ে ৫০ মিলিয়ন ইউরো কম। 

প্যারিসে নিজের ভবিষ্যত নিয়ে আলোচনা করলেও ক্লাবের হয়ে গত ৬ ম্যাচে মাঠে নামা হয়নি নেইমারের। তবে হ্যামস্ট্রিং ইনজুরি কাটিয়ে উঠতে এরইমধ্যে প্যারিসে পৌঁছেছেন তিনি। কিন্তু দলের অধিকাংশ খেলোয়াড় এখনও আন্তর্জাতিক ম্যাচের জন্য ছুটিতে থাকায় আগামী সপ্তাহ থেকে পুরোদমে অনুশীলনের সুযোগ পাচ্ছেন নেইমার। তবে লিঁলে নাকি রিয়ালের বিপক্ষে মাঠে নামতে পারবেন তা নিশ্চিত নয়।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
এমএইচএম 

ক্লিক করুন, আরো পড়ুন :   নেইমার ফুটবল বার্সেলোনা পিএসজি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 18:20:39