bangla news

রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লি-বাংলার পয়েন্ট ভাগাভাগি

মিজানুর রহমান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ৩:৫৫:৪৩ এএম
আবুধাবি টি-১০ ক্রিকেট লীগ।

আবুধাবি টি-১০ ক্রিকেট লীগ।

আবুধাবি স্টেডিয়াম থেকে: ছিল টুর্নামেন্টে প্রথমবার অংশ নিয়েই গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার হাতছানি। শেষ ৬ বলে মরগান-ম্যাথুয়েসকে ১৫ রানের মধ্যে আটকাতে পারলেই দিল্লি জয় করে সেই লক্ষ্যে পৌঁছে যেতে পারতো বাংলা টাইগার্স।

তবে শেষ পর্যন্ত তা আর হয়ে উঠেনি। রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লি বুলসের সঙ্গে টাই করে পয়েন্ট ভাগাভাগিতেই সন্তুষ্ট থাকতে হয়েছে ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণ ‘আবুধাবি টি-১০ ক্রিকেট লীগে’ বাংলাদেশের একমাত্র দল বাংলা টাইগার্সকে।

টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে রিলে রুশোর ১৬ বলে ২৭, টম মোরেসের ১৩ বলে ২২ আর ডেভিড উইসের ১০ বলে ২০ রানের ঝড়ো ইনিংসের ওপর ভর করে দিল্লি বুলসকে ১০৮ রান টপকানোর চ্যালেঞ্জিং টার্গেট দেয় বাংলা টাইগার্স।

ম্যাচ উপভোগ করছে দর্শকরা।

টাইগার্সের দেওয়া সেই টার্গেট টপকাতে মাঠে নেমেই তাণ্ডব শুরু করেন দিল্লির কুশাল পেরেরা। কোত্থিগোদার বলে ফ্ল্যাচারের মুঠোবন্ধি হওয়ার আগে পেরেরা খেলেন ৮টি চার আর ১টি ছয়ের সমন্বয়ে ১৮ বলে ৪৩ রানের মারকুটে ইনিংস।

ইনিংসের ৫ম ওভারে পেরেরা ফিরে গেলে রানের চাকাও থমকে যায় দিল্লি বুলসের। ৫ ওভারে ৬৩ রান থেকে ৮ ওভার শেষে তাদের স্কোর দাঁড়ায় ৮১ রানে। অর্থাৎ প্রথম ৩০ বলে ৬৩ রান এলেও পরের ১৮ বলে আসে মাত্র ১৮ রান।

৯ম ওভারে মরগান আর ম্যাথুয়েস ১১ রান সংগ্রহ করলে ম্যাচ ফের প্রতিযোগিতাপূর্ণ হয়ে উঠে। শেষ ওভারে বল করতে আসা ডেভিড উইসের এক একটি বল আবুধাবি শেখ জায়েদ স্টেডিয়ামে রুদ্ধশ্বাস পরিবেশেই উপভোগ করা শুরু করেন দর্শকরা।

দর্শকদের উল্লাস।

ইনিংসের শেষ বলে উইসের ডট বল কিংবা ইয়ান মরগানের ৩ রান রুদ্ধশ্বাস পরিবেশ থেকে দর্শকদের মুক্তি দিতে পারতো। তবে তা আর হয়ে উঠেনি। নিজ নিজ দলের জয়ে উল্লাসের প্রস্তুতি নিয়ে আসা দর্শকদের হতাশ করে ম্যাচ গড়ায় টাইয়ে।

সোমবারের (১৮ নভেম্বর) ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করে গ্রুপ পর্বের খেলা বাংলা টাইগার্সকে শেষ করতে হয়েছে ২য় স্থানে থাকার সন্তুষ্টি নিয়েই।

বাংলাদেশ সময়: ০৩৫৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
এমআর/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 03:55:43