ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

কিশোরগঞ্জে দিনব্যাপী স্কুল হ্যান্ডবল প্রতিযোগিতা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
কিশোরগঞ্জে দিনব্যাপী স্কুল হ্যান্ডবল প্রতিযোগিতা ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় নারী হ্যান্ডবল প্রতিযোগিতায় সেরা হয়েছে ঘাগড়া আব্দুল গনি উচ্চ বিদ্যালয়। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় দিনব্যাপী এই প্রতিযোগিতার আয়োজন করে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস।

মিঠামইন সদর হাসপাতাল মাঠে টুর্নামেন্টের সেমিফাইনালে তমিজা খাতুন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়কে ৫-০ গোলে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয় ঘাগড়া আব্দুল গনি উচ্চ বিদ্যালয়।

আরেক সেমিফাইনালে ঢাকী ফুলবাড়িয়া উচ্চ বিদ্যালয়কে ৩-০ গোলে হারায় এম এ গনী ভূঁঞা উচ্চ বিদ্যালয়।

শিরোপার লড়াইয়ে এম এ গনী ভূঁঞা উচ্চ বিদ্যালয়ের বিপক্ষে শুরু থেকেই এগিয়ে থাকে ঘাগড়া আব্দুল গনি উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড়রা। শেষ পর্যন্ত ৭-১ গোলের জয়ে চ্যাম্পিয়ন হয় ঘাগড়ার স্কুলটি। স্মৃতি আক্তার ৪টি এবং শান্তা করে ৩টি করে গোল।

ফাইনালে ৪টি সহ মোট ৭টি গোল করে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন স্মৃতি আক্তার।

ফাইনাল ম্যাচ শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন মিঠামইন উপজেলা চেয়ারম্যান আছিয়া আলম। অনুষ্ঠানের সভপতিত্ব করেন মিঠামইন উপজেলা নির্বাহী অফিসার প্রভাংশু সোম মহান। আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল-আমিন।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।