bangla news

নিজ পকেটের টাকায় বার্সায় ফিরতে হবে নেইমারকে!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৮ ৫:০৫:১৬ পিএম
নেইমার

নেইমার

আগামী মৌসুমে পুরোনো ঠিকানা বার্সেলোনায় ফিরতে হলে নিজ পকেট থেকে ১৭ মিলিয়ন পাউন্ড খরচ করতে হবে ফুটবল সেনসেশন নেইমারকে। 

গত দল-বদলের মৌসুমে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড চেষ্টা করেছিলেন পার্ক দে প্রিন্সেস থেকে ক্যাম্প ন্যুয়ে ফিরতে। তার জন্য প্যারিসে বার্সেলোনা ও প্যারিস সেন্ট জার্মেইয়ের মধ্যে বেশ কয়েকবার বৈঠকও হয়। কিন্তু কাতালানদের একের পর এক প্রস্তাব বিভিন্ন অজুহাতে বাতিল করে নেইমারকে ছাড়েনি পিএসজি। 

আগেরবার ২৭ বছর বয়সী ফরোয়ার্ডের রিলিজ ক্লজের ব্যাপারে কোনো প্রকার শিথিলতা দেখায়নি ফরাসী জায়ান্টরা। যার কারণে অবিক্রিত থেকে ফ্রেঞ্চ লিগেই খেলে যাচ্ছেন নেইমার। তবে এবার ছয় মাস পর ব্রাজিলিয়ান সুপারস্টারের ট্রান্সফার ফি’র ব্যাপারে কিছুটা ছাড় দিতে যাচ্ছে পিএসজি। 

স্পোর্ট নামের এক ক্রীড়া মাধ্যম জানায়, নেইমারের স্পেনের ফেরার ‘সত্যিকারের সম্ভবনা’ রয়েছে। সেক্ষেত্রে পিএসজির চুক্তি থেকে মুক্তির জন্য ১৫৩ মিলিয়ন পাউন্ড ফি’র মধ্যে ১৭ মিলিয়ন পাউন্ড নিজ পকেট দিতে ইচ্ছুক ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। 

মাধ্যমটি তাদের প্রতিবেদনে আরো জানিয়েছে, সাবেক সান্তোস স্ট্রাইকার নেইমার তার পাঁচ বছরের চুক্তি বাতিল করে তিন বছরের মধ্যে পিএসজি ছাড়তে পারে। 

এছাড়া প্রতিবেদনে আরো ওঠে এসেছে বার্সেলোনার দুই তারকা ইভান রাকিতিচ ও জঁ-ক্লেয়ার তোদিবোর ভবিষ্যত গন্তব্যের বিষয়। তাদেরকে অদল-বদল করা হতে পারে জানিয়েছে স্পোর্ট। 

এই সপ্তাহে বার্সেলোনা ডিরেক্টর এরিক আদিবালও নেইমারের বার্সায় ফেরার ইচ্ছে সম্পর্কে মন্তব্য করেছেন। জোর দিয়ে নেইমার এখনো কাতালান ক্লাবটির অন্যতম অপশন উল্লেখ করে সাবেক ফুল-ব্যাক বলেন, ‘একজন শীর্ষ খেলোয়াড়, যার বার্সা দর্শন আছে এবং যে উচ্চ পর্যায়ের পারফর্ম্যান্স করছে, সে সবসময় সেরা অপশন হিসেবে বিবেচিত থাকবে।’ 

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-18 17:05:16