bangla news

সৌম্য-শান্ত-নাঈমদের টানা তিন জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৮ ২:৪১:৫৭ পিএম
ছবি: শোয়েব মিথুন

ছবি: শোয়েব মিথুন

নিজেদের প্রথম ম্যাচে হংকংকে ৯ উইকেটে উড়িয়ে দেওয়ার পর দ্বিতীয় ম্যাচে ভারতের বিপক্ষে ৬ উইকেটে জিতেছিল বাংলাদেশ ইমার্জিং দল। এশিয়া কাপে নিজেদের তৃতীয় ম্যাচে সৌম্য-নাঈম-শান্তরা নেপালকে ৮ উইকেটে হারিয়েছে। এরই মধ্যে সেমি ফাইনালে জায়গা করে নিয়েছে টানা তিন জয় পাওয়া স্বাগতিক বাংলাদেশ।

সোমবার (১৮ নভেম্বর) বিকেএসপির চার নম্বর গ্রাউন্ডে মাঠে নামে বাংলাদেশ-নেপাল। আগে ব্যাট করা নেপাল ৪৪.৩ ওভারে অলআউট হওয়ার আগে তোলে ১৩৮ রান। জবাবে, ২৪ ওভারে জয় তুলে নেয় ২ উইকেট হারানো বাংলাদেশ। বল বাকি ছিল আরও ১৫৬টি।

ছবি: শোয়েব মিথুনটানা দ্বিতীয় ফিফটির দেখা পেয়েছেন বাংলাদেশ দলপতি নাজমুল হোসেন শান্ত। ৫৬ বলে ৬টি চার আর দুটি ছক্কায় ৫৯ রান করে অপরাজিত থাকেন তিনি। ১৫ বলে ১৮ রান করে অপরাজিত ছিলেন ইয়াসির আলি। ওপেনার মোহাম্মদ নাঈম শেখ ৫৬ বলে ছয়টি বাউন্ডারিতে করেন ৪৫ রান। আরেক ওপেনার সৌম্য সরকার ১৭ বলে এক ছক্কায় করেন ১১ রান।

এর আগে ব্যাটিংয়ে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে নেপাল। ওপেনার কুশাল ভুরটাল ১০, দলপতি গয়েন্দ্র মাল্লা ২২ রান করেন। আরিফ শেখ করেন ১১ রান। শেষ দিকে সোমপাল কামি ৬৩ বলে ৩৮ আর কারান কেসি ৪৭ বলে ১৮ রান করেন।

ছবি: শোয়েব মিথুনবাংলাদেশের সুমন খান তিনটি, মিনহাজুল আবেদিন আফ্রিদি তিনটি, তানভীর ইসলাম দুটি, মেহেদি হাসান দুটি করে উইকেট তুলে নেন।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এমআরপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-18 14:41:57