bangla news

বার্সেলোনায় খেলা সহজ না: গ্রিজমান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৮ ১:৫১:০১ পিএম
আঁতোয়া গ্রিজমান-ছবি:সংগৃহীত

আঁতোয়া গ্রিজমান-ছবি:সংগৃহীত

অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে আঁতোয়া গ্রিজমানের বার্সেলোনায় পাড়ি দেওয়াটা সহজ ছিল না। ক্লাবের অনেক শর্ত উপেক্ষা করে তবেই তিনি এসেছেন। এমনকি তাকে দলে নিতে বার্সাকেও কম কাঠখড় পোড়াতে হয়নি। তবে ফরাসি তারকা যেমনটি ভেবেছিলেন, তেমনটি হয়নি। কাতালানদের সঙ্গে এখনও নিজেকে সেভাবে মানিয়ে নিতে পারেননি।

মূলত নেইমারের শূন্যস্থান পূরণেই গ্রিজমানকে দলে ভেড়ায় বার্সা। কিন্তু গুঞ্জন আছে, দলের সেরা তারকা লিওনেল মেসিই নাকি গ্রিজমানকে এখনও আপন করে নিতে পারেননি। ফলে বার্সায় খেলাটাকে সহজ বলে মনে করছেন না বিশ্বকাপজয়ী এ তারকা।

গ্রিজমান বলেন, ‘এখানে খেলাটা কোনো সহজ ব্যাপার না। এটা আমার জন্য নতুন একটি ক্লাব, ভিন্ন দল, নতুন ট্যাকটিস। তবে তোমাকে পরিশ্রম করতে হবে। আমি যেখানেই আছি, তা নিয়ে গর্বিত। তারা আমাকে বিশ্বাস করে। আমি তাদের এই বিশ্বাসকে জয় করতে চাই এবং আমি প্রস্তুত।’

তিনি আরও বলেন, ‘এটা একটা দলগত খেলা। গোল করতে অনেক বেশি ভালো লাগে, তবে এটা আমার আসল লক্ষ্য না। আমরা তিন পয়েন্ট পেলেই আমি খুশি।’

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-18 13:51:01