bangla news

মরুর বুকে বাঘের গর্জন

মিজানুর রহমান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৭ ১১:০৩:৩২ পিএম
বাংলা টাইগার্সের জয়।

বাংলা টাইগার্সের জয়।

আবুধাবি স্টেডিয়াম থেকে: প্লাংকেট, ফ্রাইলিংকের নির্বিষ বোলিংয়ের পর ফ্লেচার ঝড় দিয়েই শুরু হয় বাঘের গর্জন। মাঝখানে রিলে রুশো, কলিন ইনগ্রাম, থিসার পেরেরাকে পরপর হারিয়ে সেই গর্জনে ছন্দপতন হলেও টম মুর ঝড়ে উড়ে যায় কর্নাটকা টুস্কার্স।

মরুর দেশ আরব আমিরাতের শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘আবুধাবি টি-১০ ক্রিকেট লিগে’ শিকারি কর্নাটকা টুস্কার্সকে ৫ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো জয়ের স্বাদ নেয় এ টুর্নামেন্টে বাংলাদেশের একমাত্র দল বাংলা টাইগার্স। 

আগের ম্যাচে ডেকান গ্ল্যাডিটর্সের কাছ থেকে ৬ উইকেটে হেরে রোববার (১৭ নভেম্বর) কর্নাটকা টুস্কার্সকে হারানো ছাড়া বিকল্প পথ খোলা ছিল না থিসার পেরেরার দলের।

মরুর বুকে বাঘের গর্জন।

প্রথমে ব্যাটিংয়ে নেমে আবুধাবির ‘ব্যাটিং সহায়ক’ মাঠে প্লাংকেট, ফ্রাইলিংক, থিসার পেরেরা, কায়েস আহমেদদের নির্বিষ বোলিংয়ের সুযোগ নিয়ে টাইগারদের জয়ের পথে বড় বাধা হয়ে দাঁড়ান কর্নাটকার জনসন চার্লেস এবং হাশিম আমলা। 

চার্লেসের ২৯ বলে ৫৭ আর হাশিম আমলার ২৯ বলে ৪৭ রানের ঝড়ো ইনিংসের ওপর ভর করে ১০ ওভারে ১১৪ রানের চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করায় কর্নাটকা।

তবে ৫টি ছয় ও ১টি চারে সাজানো আন্দ্রে ফ্লেচারের ১৫ বলে ৪০ রানের বিধ্বংসী ইংনিসের কারণে ম্যাচ শেষ হওয়ার আগেই জয়ের সুবাতাস বইতে শুরু করে টাইগার শিবিরে। 

মরুর বুকে বাঘের গর্জন।

মাঝখানে নেপালি সেনসেশন সন্দীপ লামিচান্দের ঘূর্ণিতে কপালে ভাঁজ পরলেও টম মুরের ৩টি ছয় ও ১টি চারে সাজানো ৯ বলে ২৮ রানের অবিশ্বাস্য ইনিংসের ওপর ভর করে ১ ওভার ১ বল হাতে রেখেই দাপুটে জয় পায় বাংলা টাইগার্স। 

মরুর দেশ আরব আমিরাতের রাজধানী আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়াম গর্জে উঠে প্রবাসীদের ‘বাংলাদেশ বাংলাদেশ’ গর্জনে। অনবদ্য ইনিংস খেলে ম্যাচসেরা হন বাংলা টাইগার্সের আন্দ্রে ফ্লেচার।

বাংলাদেশ সময়: ২৩০৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
এমআর/এসএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-17 23:03:32