bangla news

তামিম-মাশরাফির সঙ্গে ঢাকায় আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৭ ১০:০৫:২৮ পিএম
.

.

শেষ মুহূর্তে দল পেয়েছেন সাবেক পাকিস্তান অধিনায়ক শহীদ আফ্রিদি। এবার বঙ্গবন্ধু বিপিএলে ঢাকা প্ল্যাটুনের হয়ে খেলবেন এই স্পিন বোলিং অলরাউন্ডার। একই দলে তার সঙ্গী তামিম ইকবাল ও মাশরাফি বিন মর্তুজা।

আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু বিপিএল। রোববার (১৭ নভেম্বর) সন্ধায় হোটেল রেডিসনে অনুষ্ঠিত হয়েছে বিপিএলের প্লেয়ার ড্রাফট। এই ড্রাফটে ১৮১জন দেশি ক্রিকেটার ও ৪৩৯জন বিদেশি ক্রিকেটারের মধ্য থেকে নিজ দলের খেলোয়াড় বেছে নিয়েছে দলগুলো।

এবারের ফ্র্যাঞ্চাইজিগুলোর মধ্যে সবচেয়ে শক্তিশালী দল গড়েছে ঢাকা প্ল্যাটুন। দলটি ‘এ প্লাস’ ক্যাটাগরি থেকে জাতীয় দলের ওপেনার তামিম ইকবালকে কেনার পাশাপাশি দলে ভিড়িয়েছে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে। এরপর নিলামের শেষ রাউন্ডে দলটি কিনে নিয়েছে শহীদ আফ্রিদিকে।

১. ঢাকা প্লাটুন:
দেশি: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, হাসান মাহমুদ, মেহেদী হাসান, আরিফুল হক, মুমিনুল হক, শুভাগত হোম, মাশরাফি বিন মর্তুজা, রকিবুল হাসান, জাকির আলী অনিক।
 
বিদেশি: থিসারা পেররা, লরি ইভান্স, ওয়াহাব রিয়াজ, আসিফ আলী, লু্ইস রিস, শহীদ আফ্রিদি।

বাংলাদেশ সময়: ২২০৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
এমএইচএম 

ক্লিক করুন, আরো পড়ুন :   বিপিএল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-17 22:05:28