bangla news

টেস্টে আমি যা ভেবেছিলাম এর চেয়ে খারাপ হয়েছে: পাপন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৭ ৩:৩৪:০৯ এএম
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, বাংলানিউজ ফাইল ফটো

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, বাংলানিউজ ফাইল ফটো

আগেই বোঝা গিয়েছিল ভারতের বিপক্ষে টেস্ট সিরিজটা বাংলাদেশের জন্য কঠিন এক চ্যালেঞ্জ। বেশ কঠিন পরীক্ষার মুখে পড়তে হবে মুমিনুলের দলকে। হয়েছেও তাই। প্রথম টেস্টে ভারতের কাছে ইনিংস ও ১৩০ রানে হেরেছেন টাইগাররা।

বাংলাদেশের এই টেস্ট পারফরম্যান্স মোটেও আশা করেননি ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

শনিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) লোগো উন্মোচন অনুষ্ঠানে গিয়ে তিনি এ কথা বলেন।

পাপন বলেন, টেস্ট নিয়ে যদি আমাকে বলেন, আমি যেটা ভেবেছিলাম এর চেয়ে খারাপ হয়েছে বলব। এতে কোনো সন্দেহ নেই। কারণ একটা জিনিসে সন্দেহ নেই, ভারতের যে টেস্ট দল, এটা আমাদের তুলনায় অনেক বেশি শক্তিশালী। অনেকেই অনেক রকম কথা বলে, ঘরোয়া স্ট্রাকচার, প্লেইং কন্ডিশন, পিচ। আমি অনেককেই দেখালাম। আপনারা দেখেছেন কি-না জানি না। আমার কাছে সবগুলো পিচের ছবি আছে।
 
তিনি বলেন, আমাদের এনসিএলের যেসব পিচে হচ্ছে, সবগুলোর ছবি আমার কাছে আছে। এখন তো আমি নিজে দেখি। ছয় ইঞ্চি ঘাস দিয়ে শুরু করেছি, এখন চার ইঞ্চিতে এসেছে। রাজশাহী বলেন, খুলনা বলেন, বগুড়া বলেন- সব জায়গায় আমরা স্পোর্টিং উইকেট বানিয়েছি। এটা এক নম্বর বিষয়। একটা মৌলিক জিনিস ছিল। দ্বিতীয়ত আরেকটা জিনিস কী বলছে? ঘরোয়া স্ট্রাকচার? আর কী বলে? আর কী আছে, বলেন? কেন পারি না আমরা? আপনারা তো বেশি লেখেন, আপনারাই বলেন কেন পারি না আমরা? আর কী বাকি আছে?

বাংলাদেশ সময়: ০৩৩০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
অরএআর/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট খেলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-17 03:34:09