bangla news

টি-টোয়েন্টি সিরিজ হারাটা মেনে নিতে পারছেন না পাপন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৭ ৩:০৯:৪৯ এএম
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, ছবি: বাংলানিউজ

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, ছবি: বাংলানিউজ

ভারতের বিপক্ষে প্রথম টেস্টে বাংলাদেশ অসহায়ভাবে আত্মসমর্পণ করেছে। ইনিংস ও ১৩০ রানের বড় ব্যবধানে হেরে বাজে ভাবেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের যাত্রা শুরু হয়েছে টাইগারদের। যদিও টেস্ট সিরিজের আগে টি-টোয়েন্টি সিরিজেও ২-১ ম্যাচ ব্যবধানে হেরেছে বাংলাদেশ। আর এই হারাটাকে এখনও পর্যন্ত মেনে নিতে পারছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

শনিবার (১৬ নভেম্বর) বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) লোগো উন্মোচন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। সিরিজের শেষ ম্যাচটা অবশ্যই বাংলাদেশের জেতা জরুরি ছিল বলে মনে করেন বিসিবি সভাপতি।

পাপন বলেন, টেস্টের আগেই তো মন ভেঙে গেছে। অনেক আশা ছিল টি-টোয়েন্টি সিরিজটা আমরা জিতব। তৃতীয় ম্যাচটা নিশ্চিত জেতার। এই হারটা এখনও আমি নিজেই হজম করতে পারিনি। আমি বাসা থেকেই বের হইনি। আপনারা হয়তো খেয়াল করেছেন, আমি কোথাও যেতেই চাই না। আমি এখনও নিজে এটা মেনেই নিতে পারছি না। এই ম্যাচটাও হারব। নাইম, মিঠুন যদি এই রান করতে পারে, আমাদের টি-টোয়েন্টির বাকি যারা প্লেয়ার; যাদের এত বছর ধরে পরিচর্যা করছি, সবচেয়ে বেশি সময় ব্যয় করছি, এরা পারলো না কেন। হিসেব করে দেখেন সৌম্য, লিটন, মুশফিক, রিয়াদ; এদের চেয়ে অভিজ্ঞ ক্রিকেটার তো আমাদের আর নেই। এরা যদি ১০ রান করেও ৪০ রান করতো আমরা সেদিন ম্যাচ জিতে জেতাম।’

অভিজ্ঞদের কাছ থেকে ভালো পারফরম্যান্স না পাওয়াটা দুঃখজনক বলে মনে করেন পাপন। তিনি বলেন, ফাইনালে গিয়ে অভিজ্ঞদের কাছ থেকে যদি পারফরম্যান্স না পাই, তাহলে এটা আমাদের জন্য দুর্ভাগ্য। এরা কেউ তো খারাপ খেলোয়াড় না। জয় হয় না কেন জানি না, কী জানি ভারতের সঙ্গে এলে এটা বেশি হয়। একদম মনে-প্রাণে বিশ্বাস ছিল এবার আমরা জিতবই। কিন্তু হয়নি এবং সেই শোকই এখনও ভুলতে পারিনি।

লাদেশ সময়: ০৩০৫ ঘণ্টা, নভেন্বর ১৭, ২০১৯
আরএআর/টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-17 03:09:49