bangla news

আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের ফাইনাল রোববার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৬ ৯:৪১:০৬ পিএম
আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের সেমিফাইনাল। ছবি: বাংলানিউজ

আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের সেমিফাইনাল। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালের সাতটি খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ নভেম্বর) সকাল ৯টা থেকে রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে খেলা শুরু হয়। বিরতিহীনভাবে খেলা চলে বিকেল ৪টা পর্যন্ত। রোববার (১৭ নভেম্বর) ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।  

টুর্নামেন্ট পরিচালক মোহাম্মদ খসরু বাংলানিউজকে জানান, খেলায় বালক একক সেমিফাইনালের দু’টি খেলা, বালক দ্বৈত এবং বালিকা দ্বৈত’র সেমিফাইনালের দু’টি করে চারটি খেলা এবং একটি বালক ডাবল এর একটি সেমিফাইনালসহ মোট সাতটি খেলা অনুষ্ঠিত হয়েছে। 

রোববার (১৭ নভেম্বর) বালক ও বালিকার দু’টি ফাইনাল খেলা এবং একটি বালক দ্বৈত খেলা অনুষ্ঠিত হবে। এরপরে খেলার আনুষ্ঠানিকতার মাধ্যমে সাত দিনের এ আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ আসরের পর্দা নামবে।    

বালক একক খেলার ফলাফল: বালক এককের সেমিফাইনাল খেলায় ভারতের উদয়বীর সিংহ ৬-৩, ৬-৩ সেটে, স্বদেশী অনর্ঘ গাঙ্গুলিকে, ভারতের আদিত্য বর্ধণ রায় চৌধুরী ৬-৪, ৬-০ সেটে জাপানের নাথান আকিরা মাতসুগুমাকে পরাজিত করে ফাইনালে উঠেছে।  

বালিকা একক খেলার ফলাফল: বালিকা একক সেমিফাইনাল খেলায় চীনের হাওইয়ান উ ৬-১, ৬-৪ সেটে ভারতের স্বেতা সামন্তকে, চীনের ম্যাংকি লি ৬-০, ৬-৪ সেটে স্বদেশী জিওয়েন মুকে পরাজিত করে ফাইনালে উঠেছে।

বালক দ্বৈত খেলার ফলাফল: সেমিফাইনাল বালকদের দ্বৈত খেলায় ভারতের জুটি সুবাস পরমাস্যম ও উদয়বীর সিংহ ৩-৬, ৬-৪ ১০-২ সেটে জাপানি জুটি রিও মুরাকামী ও গাকুতা তানাকাকে, ভারতের জুটি আদিত্য বর্ধণ রায় চৌধুরী ও জয়েসবিন সিদানা ৬-৩, ৬-৪, সেটে জাপানের জুটি তাকুযা কবাইয়াসি ও নাথান আকিরা মাদসুগুমাকে পরাজিত করে ফাইনালে উঠেছে।

বালিকা দ্বৈত ফাইনাল খেলার ফলাফল: চীনের ম্যাংকি লি ও ইওয়েনদান ঝু ৭-৫, ৬-০ সেটে, ভারতের জুটি হেতভি চৌধুরী ও ছাবানা শ্রী লি মালেলা শ্রীনাথকে, পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছেন।

রোববার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে বালক একক একটি ও বালিকা একক একটি খেলা এবং বালক দ্বৈত ও বালিকা দ্বৈতের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
এসএস/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-16 21:41:06