bangla news

হার দিয়ে টি-টেন লিগ শুরু বাংলা টাইগার্সের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৬ ৭:২৮:০৮ পিএম
.

.

টি-টেন ক্রিকেট লিগের তৃতীয় সংস্করণে প্রথমবারের মতো অংশ নিয়েছে বাংলা টাইগার্স। কিন্তু তাদের শুরুটা ভালো হলো না। নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশি মালিকানাধীন দলটি ৬ উইকেটে হেরে গেছে।

শনিবার (১৬ নভেম্বর) সংযুক্ত আরব আমিরাতের আবু জায়েদ স্টেডিয়ামে বিকেল সাড়ে ৫টায় ডেকান গ্ল্যাডিয়েটর্সের মুখোমুখি হয় বাংলা টাইগার্স। টসে হেরে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১০৮ রান তুলেছিল থিসারা পেরেরার দল। জবাবে ১ হাতে বল হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় গ্ল্যাডিয়েটর্স।

১০৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে দলীয় ২ রানে ওপেনার মোহাম্মদ শাহজাদের উইকেট হারায় গ্ল্যাডিয়েটর্স। তবে শেন ওয়াটসনের ২৫ বলে ৪১, অ্যান্টন ডেভিচের ১১ বলে ২৭ ও ড্যান লরেন্সের ৮ বলে ১৫ রানের ইনিংসে ভর করে জয় তুলে নেয় দলটি।

বল হাতে ২ উইকেট নিয়েছেন বাংলা টাইগার্সের ডেভিড ওয়েসি। ১ উইকেট করে তুলে নিয়েছেন কাইস আহমেদ ও লিয়াম প্ল্যাঙ্কেট।

এর আগে শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০৮ রান সংগ্রহ করেছে বাংলা টাইগার্স। সর্বোচ্চ ৩৭ রান এসেছে কলিন ইনগ্রামের ব্যাট থেকে। ২১ বলে এই ইনিংস খেলার পথে ৪টি ছক্কা হাঁকিয়েছেন তিনি। দ্বিতীয় সর্বোচ্চ ২৬ রান এসেছে রাইলি রুশোর ব্যাট থেকে। ১২ বলের এই ইনিংসটি ২ চার ও ২ ছক্কায় সাজানো। 

বল হাতে ২ ওভারে মাত্র ১০ রান খরচে ৩ উইকেট নিয়েছেন ডেকানের মিগায়েল প্রিটোরিয়াস।

ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন শেন ওয়াটসন।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-16 19:28:08