bangla news

কলকাতা ছেড়ে দিল ১০ ক্রিকেটারকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৬ ১১:৪৪:২২ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আসন্ন আইপিএল নিলামের আগে নিজেদের ঘর গুছিয়ে নিতে ব্যস্ত ফ্রাঞ্চাইজিগুলো। কলকাতা নাইট রাইডার্স এরই মধ্যে ট্রেড উইন্ডো দিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের সিদ্ধেশ ল্যাডকে দলে নিয়েছে। পাশাপাশি ছেড়ে দিয়েছে আগের স্কোয়াডের ১০ জন ক্রিকেটারকে।

গতবারের নিলামের সবথেকে দামি ক্রিকেটার ক্রিস লিনকে ছেড়ে দিয়েছে কলকাতা। গতবার নিলামে ৯.৬ কোটি রূপিতে পুনরায় তাকে কিনে নিয়েছিল কেকেআর।

এছাড়া, কার্লোস ব্রাথওয়েইট, রবীন উথাপ্পা, পিযুস চাওলা, নিখিল নায়েক, কেসি কারিয়াপ্পা, জো ডেনলি, শ্রীকান্ত মুন্দে, ইয়ারা প্রিথভিরাজ আর আনরিচ নরজেকে ছেড়ে দিয়েছে নাইট রাইডার্স।

ওভার প্রতি প্রায় ৯ রান খরচ করে ১৩ ম্যাচে মাত্র ১০টি উইকেট নেওয়া চাওলা আর ১১ ইনিংসে ৩১.৩৫ গড়ে ২৮২ রান করা উথাপ্পাকে ছেড়ে দিয়েছে কেকেআর। গতবার নিলামে রাইট টু ম্যাচ কার্ডে উথাপ্পাকে ৬.৪ কোটি ও চাওলাকে ৪.২ কোটি রূপিতে পুনরায় কিনে নিয়েছিল শাহরুখ খানের দলটি।

দলে রেখে দেওয়া হয়েছে দিনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, কুলদীপ যাদব, শুবমন গিল, লুকি ফার্গুসন, নিতিশ রানা, রিঙ্কু সিং, প্রসিধ কৃশনা, সুন্দীপ ওয়ারিয়ার, হ্যারি গার্নে, কমলেশ নাগারকোতি আর শিভাম মাভিকে। 

ধরে রাখা ক্রিকেটারদের জন্য কেকেআরের খরচ হয়েছে ৪৯.৩৫ কোটি ভারতীয় রূপি। নিলামের আগে কলকাতার হাতে রয়েছে ৩৫.৬৫ কোটি রূপি। এবার নিলাম থেকে সর্বাধিক ১৪ জন ক্রিকেটারকে কিনতে পারবে কেকেআর। পাশাপাশি সর্বাধিক ৪ জন বিদেশি ক্রিকেটারকে দলে নিতে পারবে কলকাতার দলটি।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
এমআরপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-16 11:44:22