ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

দিনব্যাপী কারাতে উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
দিনব্যাপী কারাতে উৎসব ছবি: সংগৃহীত

বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহযোগিতায় এবং কুমিল্লা ড্রাগন কারাতে অ্যাসোসিয়েশনের আয়োজনে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে দিনব্যাপী আয়োজিত উন্মুক্ত কারাতে প্রতিযোগিতা-২০১৯ শেষ হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন জাতীয় ক্রীড়া পরিষদের অতিরিক্ত সচিব মো: মাসুদ করিম। এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ এশিয়ার কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মোস্তাফিজুর রাহমান।

আরো উপস্থিত ছিলেন প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান কুমিল্লা ড্রাগন কারাতে অ্যাসোসিয়েশনের প্রশিক্ষক ও আন্তর্জাতিক কারাতে জাজ ইসলাম শুভ সহ অন্যান্যরা।

প্রতিযোগিতায় কুমিল্লা সিটি করপোরেশন ৬টি স্বর্ণ ও ২টি ব্রোঞ্জ পদক লাভ করে। মার্শাল শাহজাদা কারাতে একাডেমি, গাজীপুর ৪টি স্বর্ণ,  ৩টি রৌপ্য ও ৫টি ব্রোঞ্জ পদক অর্জন করে। কুমিল্লা ড্রাগন কারাতে অ্যাসোসিয়েশন ৩টি স্বর্ণ ও ২টি রৌপ্য, গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা ৩টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জ পায়।

এছাড়া, উজ্জল কারাতে একাডেমি ২টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ, ঢাকা ক্যান্ট সুতোকান ২টি স্বর্ণ ও ৪টি রৌপ্য পদক, সোবহান মার্শালআট ৩টি স্বর্ণ, ২টি রৌপ্য এবং কয়োকারাতে ২টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ পদক অর্জন করে।

প্রতিযোগিতায় মোট ৩৬টি ক্লাব ও জেলা ক্রীড়া সংস্থা ও বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ক্যাডেট, জুনিয়র ও সিনিয়র বিভাগে সর্বমোট ৫৮টি ক্যাটাগরিতে ৫২০ জন খেলোয়াড় অংশগ্রহণ করে।

বিকেলে প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন জাতীয় ক্রীড়া পরিষদের উপ-পরিচালক রশিদুজ্জামান সেরনিয়াবাদ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুলশান সিতোরিউ কারাতে দো এর প্রতিষ্ঠাতা কাজী আসলাম হাবিব লিটন, বাংলাদেশ স্যাম্পো অ্যাসোসিয়েশনের সভাপতি মো: হুমায়ুন কবির সহ অন্যান্যরা।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।