bangla news

দিনের শুরুতে পুজারা-কোহলিকে সাজঘরে ফেরালেন আবু জায়েদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৫ ১০:৪৯:০৭ এএম
কোহলিকে আউটের পর আবু জায়েদের উল্লাস: ছবি-সংগৃহীত

কোহলিকে আউটের পর আবু জায়েদের উল্লাস: ছবি-সংগৃহীত

এক উইকেটে ৮৬ রানে দ্বিতীয় দিন শুরু করেছিল ভারত। আগের দিনের সেই উইকেট অর্থাৎ রোহিত শর্মাকে ফিরিয়েছিলেন আবু জায়েদ। এবার দ্বিতীয় দিনের শুরুতে চেতশ্বর পুজারা ও বিরাট কোহলিকে সাজঘরে ফেরত পাঠলেন তিনি। 

এই প্রতিবেদন লেখা পযর্ন্ত ৩ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ১২৯ রান জমা করেছে টিম ইন্ডিয়া। ব্যাটিংয়ে আছেন ওপেনার মায়াঙ্ক আগরওয়াল (৫৮) ও আজিঙ্কা রাহানে (৯)। বাংলাদেশকে থেকে এখনো ২১ রানে পিছিয়ে আছে ভারত। 

শুক্রবার (১৫ নভেম্বর) দ্বিতীয় দিন শুরু করা ভারতকে শুরুতে ধাক্কা দেন আবু জায়েদ। ভারতের প্রথম ইনিংসে স্কোরবোর্ডে ১০৫ রান ওঠতেই তিনি তুলে নেন পুজারাকে (৫৪)। এরপর কোহলিকেও দুই বলের বেশি স্থায়ী হতে দেন দেননি জায়েদ। দুর্দান্ত এক বোলিংয়ে এলবিডব্লিউর ফাঁদে পড়ে সাজঘরে ফেরেন টিম ইন্ডিয়া অধিনায়ক (০)। 

এর আগে দুই টেস্ট সিরিজে ইন্দোরে প্রথম ম্যাচ শুরু করে প্রথম দিনেই ১৫০ রানে গুটিয়ে যায় সফরকারী বাংলাদেশের প্রথম ইনিংস। এই টেস্ট সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপ অভিযান শুরু করেছে টাইগাররা। 

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-15 10:49:07