bangla news

আবারও কোচের দায়িত্ব পেলেন অঁরি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৪ ৮:০১:১৪ পিএম
থিয়েরি অঁরি

থিয়েরি অঁরি

অনেক বড় স্বপ্ন নিয়ে নিজের পুরোনা ঠিকানা মোনাকোর ডাগআউটের দায়িত্ব নিয়েছিলেন থিয়েরি অঁরি। কিন্তু ফরাসি ক্লাবটিতে সময়টা ভালো কাটেনি সাবেক ফরাসি স্ট্রাইকারের। নিজের প্রথম মৌসুম শেষ হওয়ার আগেই বরখাস্ত হতে হয় তাকে। 

তবে এবার নতুন আরেক ঠিকানার দায়িত্ব নিতে চলেছেন অঁরি। আর্সেনাল কিংবদন্তি প্রধান কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন যুক্তরাষ্ট্রের সকার লিগের ক্লাব মন্ট্রিয়েল ইম্পেক্টের। কানাডার ক্লাব হলেও মন্ট্রিয়েল ইম্পেক্ট খেলে মেজর সকার লিগে। 

আর্সেনাল ও ফ্রান্সের সর্বোচ্চ গোলদাতা দুই বছরের জন্য চুক্তি করেছেন মন্ট্রিয়েল ইম্পেক্টের সঙ্গে। ২০২২ পযর্ন্ত ক্লাবটির প্রধান কোচের দায়িত্ব পালন করবেন তিনি। 

পেশাদারি ফুটবল ছাড়ার পর বেলজিয়ামে প্রধান কোচ রবার্তো মার্তিনেজের সহকারি হিসেবে দায়িত্ব পালন করেন অঁরি। মার্তিনেজ-অঁরির অধীনে ২০১৮ রাশিয়া বিশ্বকাপে সেমিফাইনাল খেলে ইডেন হ্যাজার্ড-ভিনসেন্ট কোম্পানিরা। এরপর ২০১৮ সালের অক্টোবরে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ক্লাব মোনাকোর দায়িত্ব নেন অঁরি। 

কিন্তু মোনাকোর হয়ে পেশাদারি ফুটবলে সফল হলেও ডাগআউটে দাঁড়িয়ে সফল হতে পারেননি অঁরি। তার অধীনে ক্লাবটি ২০ ম্যাচে জয় পায় মাত্র ৪ ম্যাচে। যার ফলে বরখাস্ত হন তিনি। 

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-14 20:01:14